নিখিল-শ্রাবন্তীর নয়া সমীকরণ নিয়ে জোর জল্পনা নেটদুনিয়ায়! মুখ খুললেন নুসরতের ‘স্বামী’

নিখিল-শ্রাবন্তীর নয়া সমীকরণ নিয়ে জোর জল্পনা নেটদুনিয়ায়! মুখ খুললেন নুসরতের 'স্বামী'
নিখিল-শ্রাবন্তীর নয়া সমীকরণ নিয়ে জোর জল্পনা নেটদুনিয়ায়! মুখ খুললেন নুসরতের 'স্বামী'

টলি পাড়ায় সম্পর্কের সমীকরণ বুঝতে গিয়ে নাজেহাল অবস্থা হয় দর্শকদের। আজ যে বন্ধু কাল তার সঙ্গেই মুখ দেখা বন্ধ হয়ে যায়। আবার বিয়ে নিয়ে হাজার জল্পনা, বিয়ে টিকিয়ে রাখতে হাজার কল্পনা। তবে তার মধ্যেও আছে সুন্দর বন্ধুত্ব, সম্পর্ক টিকে থাকার গল্পও। টলিউড ইন্ডাস্ট্রির মানুষগুলোর রিয়েল লাইফ কাহিনী কিছুটা টক ঝাল মিষ্টির মত। তবে সম্প্রতি সম্পর্কের সমীকরণ এগোচ্ছে অন্যদিকে। সম্প্রতি নুসরতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ (নুসরতের তেমনই দাবি) নিখিলের সঙ্গে এক নতুন সম্পর্কের সমীকরণে বাঁধা পড়লেন টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তি।

শ্রাবন্তীর বিবাহিত সম্পর্কে এসেছে প্রচুর টানাপোড়েন। তবে সব কিছুর উর্ধ্বে তিনি কাজ নিয়ে ব্যস্ত। আর সেই কাজের সূত্রেই নিখিলের সঙ্গে নাম জুড়ল শ্রাবন্তীর। সম্প্রতি নিখিলের বস্ত্রবিপনীর মডেল হিসেবে কাজ করলেন শ্রাবন্তী। নিখিল এই বিষয়ে বলেন শ্রাবন্তী তার খুব ভালো বন্ধু। শ্রাবন্তীর তার ডিজাইন পোশাক খুব পছন্দ হয়েছে তাই শুট করেছেন। আবার শ্রাবন্তীর খুব কাছের বান্ধবী নুসরত। পুত্র হওয়ার পর শ্রাবন্তী শুভেচ্ছাও জানান নুসরাতকে। তবে এটুকু পরিষ্কার কাজের সূত্রেই আপাতত নিখিলের সঙ্গে শ্রাবন্তীর এই কর্ম সমীকরণ। তাই অঙ্ক মেলাতে আর অসুবিধা হচ্ছে না।

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী

প্রসঙ্গত নুসরতের সঙ্গে বিয়ের পরই ইউভ নামের এই বস্ত্র বিপণি আনেন নিখিল। নুসরত এই প্রতিষ্ঠানকে নিজের সন্তান তুল্য মনে করতেন। তারপরই তাদের সম্পর্কে বিবাদ। আপাতত চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন নুসরত। মা হওয়ার পর গতকাল প্রথম প্রকাশ্যে আসেন অভিনেত্রী এবং বলেন তিনি এবং যশ বর্তমানে অভিভাবকত্ব উপভোগ করছেন।