সরকার গড়বে বিজেপিই! কৃষ্ণনগর থেকে হুঙ্কার মুকুল রায়ের

সরকার গড়বে বিজেপিই! কৃষ্ণনগর থেকে হুঙ্কার মুকুল রায়ের
সরকার গড়বে বিজেপিই! কৃষ্ণনগর থেকে হুঙ্কার মুকুল রায়ের / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ প্রথম দফার ভোট শুরু হতে আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এর মধ্যেই আজ নদিয়া কৃষ্ণনগরে  সাংবাদিকদের মুখোমুখি হয়ে, নদিয়ার কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রার্থী মুকুল রায় আত্মবিশ্বাসের সুরে বললেন, সরকার যতই পরিকল্পিতভাবে মিথ্যা কেস দিক না কেন, এবারে সরকারে আসছে বিজেপিই।

আসন্ন একুশের বিধানসভা নির্বাচনে মুকুল রায়কে নদিয়ার কৃষ্ণনগর উত্তরের প্রার্থী ঘোষণা করার পর থেকেই, বিধানসভার একাধিক জায়গায় সাধারণ মানুষ এবং দলীয় কর্মী-সমর্থকের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনে নদিয়া জেলার কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখার্জী।

উল্লেখ্য, কিছুদিন আগেই কৌশানী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছিলেন যে, মুকুল রায়কে হেভিওয়েট প্রার্থী বলে তিনি মনে করেন না। এদিকে আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় বলেন যে, রাজ্যের প্রতিটি বিধানসভা আসনে ভালো এবং যোগ্য প্রার্থী দিয়েছে বিজেপির নেতৃত্ব। দল যেখানে চাইবে, তিনি সেখানেই যাবেন নির্বাচনী প্রচারের কাজে। তিনি এও জানিয়েছেন যে, আগামী ২৬ মার্চ তিনি মনোনয়ন জমা দেবেন। তারপর থেকে পুরোদমে শুরু হবে প্রচার। নদিয়ায় প্রার্থী নির্বাচনকে কেন্দ্র করে যে বিক্ষোভ চলছে, সে প্রসঙ্গে মুকুল রায় বলেন যে, কোথাও কোনও বিক্ষোভ হয়নি, তিনি অন্তত তেমন কিছুই দেখতে পাননি। এসবই বিরোধীদের অপপ্রচার।

পাশাপাশি তিনি এদিন রীতিমতো হুঁশিয়ারির সুরে বলেন যে, রাজ্য সরকার নির্বাচনের আগে পরিকল্পতিতভাবে নানা কেস দেবে বিরোধী দলের নেতাদের বিরুদ্ধে। লড়াই করবেন তাঁরা, আর শেষ পর্যন্ত ক্ষমতায় বিজেপি আসবে এবং বিজেপিই সরকার গঠন করবে বাংলায় আগামী দিনে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.