“ভারতে আমি ঠিকই যাবো” বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নোবেলের

"ভারতে আমি ঠিকই যাবো" বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নোবেলের

মোদিকে নিয়ে কটূক্তি করায় নেটজনতার নিশানা হয় ওঠে নোবেল। এই কদিন খবরের শিরোনামে ছিল নোবেল ম্যান। এই ধরনের আপত্তিকর মন্তব্য করায় তাকে নিয়ে শুরু হয় বিভিন্ন মিম শেয়ার হাসি ও ঠাট্টা। এমনকি এই দাবিও ওঠে যে নোবেলকে যেনো ভারতে ঢুকতে দেওয়া না হয়। ত্রিপুরার বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল নোবেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন। তার অভিযোগের পত্র স্বরাষ্ট্রমন্ত্রক, বাংলাদেশের হাই কমিশনারের কাছেও পাঠানো হয়।

এরপর একপ্রকার বাধ্য হয়ে মুখ খোলেন নোবেল। তিনি আবারও একটি পোস্ট করে লেখেন সামনেই তার ভিডিও অ্যালবাম তামাশা আসছে তাই এই তামাশা করা হয়েছে। কিন্তু তবুও নেট জনতা তার ওপর রাগ উগরে দেয়। সম্প্রতি নেটমহলকে ঠান্ডা করতে আরও একটি পোস্ট করেন নোবেল। তিনি লিখেছেন ” ভারতে আমি ঠিকই যাব! বাংলাদেশ আমার জন্মধারিণী কিন্তু যে মাটিতে আমার কৈশর কেটেছে , যে মাটিতে আমার মধ্যে সংগীতের জন্ম দিয়েছে ,সে মাটিতে আমি যেন জন্মভূমির গন্ধ পাই । আমি আসবো, তোমাদের আমন্ত্রণেই। ততদিন ভালো থেকো।”

তবে এই পোস্টেও মানুষ জনের রাগ কমেনি। বরং কমেন্ট বক্সে আবারও হাসির পাত্র করেছেন নোবেলকে। একজন বলেছেন একে চিড়িয়া খানায় রাখা উচিত। আবার একজন বলেছেন আমরা ফেরত চায়না নোবেল ম্যানকে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.