নোবেলের সাম্প্রতিক গান নিয়ে ধুন্ধুমার কাণ্ড সোশ্যাল মিডিয়ায়

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলাদেশের সংগীত জগতে চেনা মুখ, পশ্চিমবঙ্গে সা রে গা মা পা-খ্যাত নোবেলের মৌলিক গান মুক্তি পায় ইউটিউবে গত রবিবার। নোবেলের নিজস্ব চ্যানেলেই গানটি মুক্তি পায়। গানের নাম ‘তামাশা’। সেটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে কমেন্ট বক্সে শুরু হয়ে যায় শ্রোতাদের কটূক্তি। সেই ভিডিওটিতে মোট ভিউয়ার্স ৭৬৩-কে যখন, তখন লাইকের সংখ্যা ছিল ২৯-কে এবং ডিসলাইক ২৬২-কে। কমেন্ট করেছেন ৫৩-কে মানুষ। কমেন্ট সেকশন শ্লীল অশ্লীলের সমস্ত সীমা ছাড়িয়ে গেছে। অনেকেই সেখানে বলেছে, গান নয় তারা ভিডিওটি দেখতে এসেছেন কেবল কমেন্ট পড়ার জন্যই।

এর আগেই নোবেল বহু বিতর্কে জড়িয়েছে নিজেকে। কখনো মনীষীদের নিয়ে, কখনো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে। তার প্রতিক্রিয়া স্বরূপ শ্রোতা-দর্শকরা কটুক্তি করেছে, ট্রোল করেছে, মিম বানিয়েছে। কিন্তু এই ভিডিওটিতে যে ধরণের প্রতিক্রিয়া এসেছে তেমন কখনো হয়নি। সেখানে কেউ কেউ আবার গঠনমূলক সমালোচনাও করেছেন। বলেছেন, মিউজিকে গান নষ্ট হয়ে গেছে বা গানের অর্থ স্পষ্ট হয়নি। কেউ কেউ বলেছেন গানের কভার করলেই নোবেল ভালো করে, মৌলিক গান নোবেলের জন্য নয়। মনে করা হচ্ছে, নানা বিতর্কই নোবেলের শ্রোতাদের মনে ওর প্রতি বিদ্বেষ তৈরি করেছে।

প্রসঙ্গত এই গানটির ভিডিওটিতে নোবেলের সঙ্গে তার স্ত্রী মেহেরুবা সালসাবিলও অংশগ্রহণ করেছেন। নোবেলের স্ত্রী নিয়েও এক সময় নানা গুজব ছড়িয়েছিল। যদিও নোবেল তা নির্মূল করে দিয়েছিল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.