নোরা ফাতেহির বেলি ড্যান্সে ঘায়েল গোটা নেটদুনিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ আউটসাইডার হিসেবে বলিউডে ইতিমধ্যে নিজের জায়গা স্থায়ী করে নিয়েছেন নোরা ফাতেহি। মডেলিং ও ড্যান্সের হাত ধরেই পদার্পণ গ্ল্যামার জগতে। প্রথমে একজন ইউটিউবার হিসেবে নিজের পরিচিতি অর্জন করেন নোরা। তারপর তার একটি বেলি ড্যান্স এর ভিডিও প্রচুর ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকেই আসা ভারতে বলিউড ইন্ডাস্ট্রিতে। জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে অংশগ্রহণ করেন নোরা। সেখানেও নিজের নাচ এবং আদা দিয়ে জয় করে নেন দর্শকদের মন।

সম্প্রতি তার একটি পুরনো ভিডিও আবার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তার আইটেম ড্যান্স সাকি সাকি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায়। তারই রিহার্সাল টাইমের একটি ভিডিও শেয়ার করেন নোরা একবছর আগে। ভিডিওটির একবছর পূর্ণ হওয়ার পুনরায় নোরা সেই ভিডিওটি পোস্ট করেন। তারপরই আবার ভাইরাল সেই পুরনো ভিডিও। প্রায় ৪৪ লক্ষ জন ইতিমধ্যে দেখেছেন ভিডিওটি। সত্যিই নোরার এত নিখুঁত ড্যান্স স্টেপ কারোর নজর এড়িয়ে যাওয়ার মত নয়। নাচে যে তার অসীম দক্ষতা রয়েছে তা ভিডিওগুলি দেখলেই বোঝা যায়।

বলিউডে প্রায় সমস্ত ছবির আইটেম নং এ নোরার নাচ থাকা বাধ্যতামূলক। তাকে ছাড়া আইটেম সং এর কথা ভাবতেই পারিনা পরিচালকরা। একজন আউটসাইডার হিসেবে এত অল্পসময়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানো সত্যিই প্রশংসনীয়।

View this post on Instagram

thanks to my fans, audience for uplifting me & celebrating me! July 4th is iconic for oriental dance giving it a platform in bollywood cinema, stage & youtube globally! Putting it on the map! Diversity is so important!This day opened up so many doors for me, inspired so many to dance confidently, to embrace & love themselves. Ive been waiting for a day like July 4th all my life as an artist & as an outsider to make a mark in a place like bollywood. Its a dream come true for me & so many like me! I get to represent for all the queens and kings out there who have a DREAM! Representation is so important & now anybody from any background, any part of the world can look up to me & believe that it can happen! the hustle dont stop! I hope to forever have ur support,love and encouragment! It wouldnt be possible without u guys! ❤️🔥🧿💪🏽 #Happydilbargirlday #blessed

A post shared by Nora Fatehi (@norafatehi) on

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.