বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

স্বল্প পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নরা! ছবি মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়

০৮:১৯ পিএম, সেপ্টেম্বর ১৭, ২০২১

স্বল্প পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নরা! ছবি মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়

আউট সাইডার হয়েও বলিউডে স্থায়ী জায়গা করে নিয়েছেন নরা ফতেহি। এমনকি ঠিক করে হিন্দি ভাষাও তিনি জানতেন না আবার ভারতীয় নন কিন্তু স্বপ্ন ছিল ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করবেন। প্রথম পদার্পণ জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের হাত ধরে সেখান থেকেই বলিউডের সিড়ি তার সামনে আসে।

[caption id="attachment_32130" align="aligncenter" width="1280"]স্বল্প পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নরা! ছবি মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায় স্বল্প পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নরা! ছবি মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়[/caption]

তারপর বলিউডে একের পর এক আইটেম সং এ সকলকে মাতিয়ে রেখেছেন তিনি। যে কোনো বড়ো সিনেমার আইটেম নম্বরে থাকেন নরা। এছাড়াও সম্প্রতি একটি রিয়েলিটি শো এর বিচারকের ভূমিকাতেও দেখা যায় নরাকে। গোটা দেশের বর্তমানে হট সেনসেশন নরা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় নরা। সম্প্রতি মুম্বই এর রাস্তায় উষ্ণ অবতারে ক্যামেরাবন্দি হলেন নরা। পরনে তার ব্রালেট, নেকলাইন টপ। আর তার নিচে হাঁটু চেরা মিডি স্কার্ট। পোশাকের উপর ও নিচের অংশটি একটা সোনালি রিং দিয়ে জুড়ে রাখা হয়েছে।

[caption id="attachment_32131" align="aligncenter" width="1280"]স্বল্প পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নরা! ছবি মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায় স্বল্প পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নরা! ছবি মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়[/caption]

এই পোশাকে রীতিমত তাক লাগিয়েছেন অভিনেত্রী। তার ফিটনেস ফিট ফিগারে কুপোকাত গোটা নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই একগুচ্ছ কমেন্ট এবং লাইক। নরা বর্তমানে বলিউডের হট সেনসেশন বলা চলে। প্রত্যেকটি সিনেমায় তার একটি আইটেম সং থাকবেই। পাশাপাশি মুম্বইয়ে বিমান বন্দর হোক বা রাস্তা নরা সেখানে উপস্থিত হলে সেখানের আবহাওয়া যে উষ্ণ হয়ে যায় সেটি বলার অপেক্ষা রাখে না।