শুধু ডিভোর্স নয়, মোটা টাকার খোরপোশের দাবি করে বিবাহ বিচ্ছেদের মামলা শ্রাবন্তীর

শুধু ডিভোর্স নয়, মোটা টাকার খোরপোশের দাবি করে বিবাহ বিচ্ছেদের মামলা শ্রাবন্তীর
শুধু ডিভোর্স নয়, মোটা টাকার খোরপোশের দাবি করে বিবাহ বিচ্ছেদের মামলা শ্রাবন্তীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ অভিনয়, রাজনীতি অথবা ব্যেক্তিগত জীবন হোক সমস্ত ক্ষেত্রেই সমালোচনার শীর্ষে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী। একের পর এক বিয়ে নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। ২০১৯ সালে রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে সারেন তিনি। কাওকে কিছু না জানিয়ে হটাত সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তারপর হানিমুন, লক ডাউনের সময় একাধিক দুষ্টু মিষ্টি ভিডিও উঠে আসে। যা দেখে বোঝায় যায় চুটিয়ে সংসার করছেন তিনি। কিন্তু কালো মেঘ নেমে আসে গত বছর পুজোয়। হটাত করে আলাদা থাকতে শুরু করেন রোশন শ্রাবন্তি।

যদিও রোশন পুনরায় শ্রাবন্তির সঙ্গে সংসার করতে চেয়েছিলেন। তার জন্য তিনি ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা দায়ের করেন। কিন্তু শ্রাবন্তি আপত্তি জানান তিনি চান না আর সংসার করতে রোশনের সঙ্গে। তারই শুনানি ছিল ১৬ই সেপ্টেম্বর। আর এই মামলার উত্তর স্বরুপ অভিনেত্রী রোশনের কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে আলিপুর কোর্টে মামলা করেন। শ্রাবন্তির আইনজীবী শুধু এই সংবাদই প্রকাশ্যে এনেছেন।

তবে সূত্রের খবর অভিনেত্রী শুধু বিবাহ বিচ্ছেদ নয় ডিভোর্সের জন্যও রোশনের কাছে মোটা টাকার খোরপোশ দাবি করেছেন। প্রসঙ্গত এখন চতুর্থ বিয়ের জল্পনা চারিদিকে। ব্যাবসায়ি অভিরুপ চৌধুরীর সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে। কিছুদিন আগে অভিরুপের সঙ্গে মালদ্বীপ গিয়ে ছিলেন তিনি। তবে অভিনেত্রী বরাবর বলেছেন তাঁদের বন্ধুর সম্পর্ক। এই নিয়ে দুজনেই মুখ খোলেন নি। আপাতত নিজের ক্যেরিয়ার নিয়ে বেশি ব্যস্ত অভিনেত্রী। তাই ছেলে এবং ক্যেরিয়ার নিয়ে চুটিয়ে জীবনকে উপভোগ করছেন তিনি।