এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গো মাতা! ঘরের মধ্যেই খেলায় মেতেছে সে, দেখুন ভিডিও

এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গো মাতা! ঘরের মধ্যেই খেলায় মেতেছে সে, দেখুন ভিডিও
এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গো মাতা! ঘরের মধ্যেই খেলায় মেতেছে সে, দেখুন ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Tweeted By @RajivKrishnaS

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া কোন ভিডিও শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক অন্যরকম ভিডিও।

আমরা বাড়িতে পোষ্য হিসেবে কুকুর, বিড়াল এসব রেখে থাকি। তবে এবার একটি ভিডিও তে দেখা গেল এক শিশু গরু ঘরের মধ্যে ঘুরে বেড়াচ্ছে। তাঁকে বাড়ির একজন কাছে ডাকছে। অন্যদিকে শিশু গরুটিকে সাজানো হয়েছে সুন্দর করে।

প্রসঙ্গত এই ভিডিও টি এস রাজীব কৃষ্ণা নামে এক ব্যক্তি ট্যুইটারে পোষ্ট করেছেন। তিনি ভিডিও টি পোষ্ট করে ক্যাপশনে লিখেছেন, এটি বিলুপ্তপ্রায় প্রজাতি Punganur গরুর শিশু ৷ এর উচ্চতা ৩-৪ ফুট। এবং ওজন প্রায় ১৫০ – ২০০ কেজি। এছাড়া এই গরুটি দিনে ৩ – ৪ কেজি দুধ দেয়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোষ্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.