বলিউড অভিনেতাদের পেছনে ফেলে এখন সবচেয়ে দামি অভিনেতা প্রভাস! জানেন পারিশ্রমিক কত?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সিনেমা ইন্ডাস্ট্রির এই মুহূর্তে অন্যতম বড় নাম প্রভাস। বলা যায় সিনেমা জগতে মাইল স্টোন তৈরি করেছেন তিনি। তামিল নাড়ু, কর্ণাটক, কেরালা, অন্ধ্রপ্রদেশ সব জায়গায় নিজের ছাপ রেখেছেন দক্ষিণী এই অভিনেতা। তাঁর জনপ্রিয়তা এখন আসমুদ্রহিমাচল। প্রভাস কে চেনেন না এরকম ব্যক্তি খুবই কম রয়েছে। তার গোটা ক্যরিয়ারে অন্যতম সেরা ছবি বাহুবলী। যার জনপ্রিয়তা গোটা বিশ্ব জুড়ে। আর তাই বলিউডের তাবড় তাবড় অভিনেতা দের পেছনে ফেলে এগিয়ে এলেন প্রভাস।

প্রভাস এর হাতে রয়েছে এখন ৬ টি সিনেমা। আর সেই সিনেমা গুলির জন্য অভিনেতার পারিশ্রমিক শুনলে আপনাদের মাথায় পড়বে হাত। রাধে শ্যাম, সালার, আদিপুরুষ, প্রজেক্ট কে, স্পিরিট ইত্যাদি ছবি এখন রয়েছে প্রভাস এর হাতে। আর এর মধ্যে রাধে শ্যাম, আদিপুরুষ ও স্পিরিট প্রযোজনার দায়িত্বে আছেন ভূষণ কুমার। তিনিই জানালেন এই সিনেমা গুলির জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। তার পারিশ্রমিকের পরিমাণ ১৫০ কোটি।

এই পারিশ্রমিকের নিরিখে বলিউডের সলমন খান এবং অক্ষয় কুমারকেও পেছনে ফেলে দিলেন তিনি। এতদিন সবচেয়ে বেশি পারিশ্রমিক নিতেন অক্ষয় এবং সলমন খান। তাদের পারিশ্রমিক ছিল ১০০ কোটি। সেই গণ্ডি বহু আগেই পার করেছেন অভিনেতা। বর্তমানে সকলকে পেছনে ফেলে অভিনেতার পারিশ্রমিক ১৫০ কোটি।