জ্যামে আটকে পড়লো নুসরত! তারপর কী করলেন অভিনেত্রী? রইলো ভিডিও

জ্যামে আটকে পড়লো নুসরত! তারপর কী করলেন অভিনেত্রী? রইলো ভিডিও
জ্যামে আটকে পড়লো নুসরত! তারপর কী করলেন অভিনেত্রী? রইলো ভিডিও / ছবি সৌজন্যে- Instagrammed By @nusratchirps

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি একজন অভিনেতার সাথে সাথেই একজন সাংসদ। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয় থাকে। প্রচারের ছবি, ভিডিও এর সাথে সাথে নিজের অন্য নানা ছবি ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত তিনি মাঝে মাঝেই টিকটক এর নানা ভিডিও পোস্ট করে থাকেন। ভিডিও ঘিরে সমালোচনার মধ্যেও পড়েন। যে একজন সাংসদ হয়ে তিনি কি করে টিকটক করছেন, তবে সাংসদ হলেও তিনি একজন অভিনেতাও সেটাও আমাদের খেয়াল রাখা প্রয়োজন। সম্প্রতি তিনি আরও একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও তে দেখা যায় জ্যামে আটকে বিরক্ত কাটানোর জন্য তিনি ‘কিতনা সোনা’ গানে তিনি একটি রিল ভিডিও করেন। আর এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, যখন ট্রাফিক তাঁকে বোর করে। এই ভিডিও শেয়ার হতেই নজর কেড়েছে নেটিজেনদের। অনেকেই প্রশংসা করেছেন তাঁর অভিনয়ের। দেখুন ভিডিও টি..

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.