শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

তবে কি সম্পর্কে ভাঙন যশ-নুসরতের? দুই অভিনেতার পোস্ট ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

০৩:০৬ পিএম, নভেম্বর ২৭, ২০২১

তবে কি সম্পর্কে ভাঙন যশ-নুসরতের? দুই অভিনেতার পোস্ট ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে টলি পাড়ার অন্যতম চর্চিত নাম হল নুসরত জাহান। গত বছর থেকেই লাইম লাইটে বার বার এসেছে এই নাম। আসলে তাঁকে নিয়ে চর্চার মূল কারণ হল নিখিল জৈনর সঙ্গে তাঁর সম্পর্ক এবং তারপর বিচ্ছেদ। শুধু এখানেই শেষ নয় তারপর নুসরতের মা হওয়া এবং সেই সন্তানের বাবা কে সেই নিয়ে প্রচুর শোরগোল হয় নেট দুনিয়ায়। অবশেষে প্রকাশ্যে আসে তাঁর সন্তানের বাবার নাম। বার্থ সার্টিফিকেটে লেখা ছিল যশ দাসগুপ্তের নাম। পাশাপাশি দুজন এক্সঙ্গেই রয়েছেন এখন।

এমনকি অভিনেত্রীর কথায় বার বার উঠে আসে তিনি এবং যশ খুব সুন্দর ভাবে অভিভাবকত্ব করছেন। এমনকি কিছুদিন আগেই কাশ্মীরে যান যশের সঙ্গেই। তবে আবার কি এমন হল যার কারণে নেট দুনিয়ার একাংশের মনে হচ্ছে যশরতের সম্পর্কে ফাটল শুরু হয়েছে। আসলে দুই অভিনেতা এমন একটি স্টোরি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় যাতে তাঁদের বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। নুসরত লিখলেন যে ঘরে শান্তি নেই সেটি জেলের চেয়েও অধম আর যে জেলে ভালোবাসা আছে সেটি স্বর্গের মতই সুন্দর।

আবার যশ লেখেন কেন তুমি জেলে থাকবে যখন জেলের দরজা খোলা। এই দুটি স্টোরি কি একে অপরের সঙ্গে প্রাসঙ্গিক? সেই প্রশ্নই উঠছে নেট মহলে। তাহলে কি আর একসঙ্গে থাকবেন না যশ এবং নুসরত।