ছেলের ছবি প্রথম প্রকাশ্যে আনলেন নুসরত! আলোর উৎসবে মাতলেন যশরত

ছেলের ছবি প্রথম প্রকাশ্যে আনলেন নুসরত! আলোর উৎসবে মাতলেন যশরত
ছেলের ছবি প্রথম প্রকাশ্যে আনলেন নুসরত! আলোর উৎসবে মাতলেন যশরত

গতকাল ছিল দীপাবলি। আলোর উৎসবে আলোকিত হয়েছে গোটা দেশ। অমাবস্যার অন্ধকার হার মেনেছে আলোকসজ্জার কাছে। চারিদিকে আতশবাজি, আলোকসজ্জা প্রদর্শনী নিয়ে নানান প্রদর্শনী। পাশাপাশি এ রাজ্যে পালিত হল কালীপুজো। সেই নিয়েও চারিদিকে প্যান্ডেল এবং আলোর সাজে সেজে উঠেছে গ্রাম থেকে শহরতলী। তবে এবছর আতশবাজি ফাটানো নিয়ে রয়েছে নির্দেশিকা। গ্রিনবাজি ফাটাতে আদেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। এদিকে দীপাবলি উৎসব পালন সেলেব মহলেও। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি।

আলোর উৎসবে মাতলেন টলি পাড়ার অন্যতম চর্চিত দম্পতি নুসরত এবং যশ। প্রায়ই কিছু না কিছু কারণে সংবাদ মাধ্যমে শিরোনামে আসেন এই দুই তারকা। সম্প্রতি দীপাবলি উৎসবে আলোকসজ্জায় মাতলেন দুই তারকা। এদিন বেগুনি রঙের জারদৌসি শাড়িতে সাজলেন অভিনেত্রী। একই রঙের শেরওয়ানি পরলেন যশ। আবার দিওয়ালির নতুন চমক ঈশানের ছবি প্রথম বার প্রকাশ্য আনলেন অভিনেত্রী। তার পরণেও বেগুনি রঙের পোশাক।

অবশ্য মুখ দেখা যাচ্ছে না নুসরত পুত্রের। ছবিটি স্টোরি তে শেয়ার করেন অভিনেত্রী। কিছুদিন আগেই শুটিং এর কাজে যশ এর সঙ্গে কাশ্মীর পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। ৩ মাসের ছোট্ট ঈশান কে একা রেখে আসার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোল হন অভিনেত্রী