শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

“#শ্যুট টাইম!” বেবি বাম্প নিয়েই শ্যুটিং এ নুসরত! দেখুন ফটোগ্যালারি

০১:৪৯ পিএম, জুন ২৬, ২০২১

“#শ্যুট টাইম!” বেবি বাম্প নিয়েই শ্যুটিং এ নুসরত! দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।

https://www.instagram.com/p/CQVIoLjnv9i/

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। তাঁকে ঘিরে বেশকিছুদিন ধরেই সমালোচনা তুঙ্গে। একদিকে তিনি মা হতে চলেছেন এই খবর নিয়ে জল্পনা তুঙ্গে। অন্যদিকে নিখিল জৈন ও নুসরত জাহান এর সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছে ইতিমধ্যেই। বৈবাহিক জীবন সংক্রান্ত বিষয়ে বিতর্ক রয়েই গেছে। এমনকি নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতা নিয়েও জল্পনা তৈরি হয়েছে। এছাড়া তিনি যে মা হতে চলেছেন সে খবর এখন সকলেরই জানা। কিছুদিন আগেই বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

[caption id="attachment_20237" align="alignnone" width="1000"]“#শ্যুট টাইম!” বেবি বাম্প নিয়েই শ্যুটিং এ নুসরত! দেখুন ফটোগ্যালারি “#শ্যুট টাইম!” বেবি বাম্প নিয়েই শ্যুটিং এ নুসরত! দেখুন ফটোগ্যালারি[/caption]

তবে অন্তঃসত্ত্বা হলেও এখনও কাজে বিরতি নেন নি তিনি। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কিছু ফটোশুটের ছবি পোস্ট করেছেন নুসরত। যেখানে তাঁকে আকাশি রঙের কাফতান টাইপের ঢিলেঢালা কুর্তি পরে দেখা যাচ্ছে। সঙ্গে হালকা মেকআপ, খোলা চুল ও চুলে একটি সাদা রঙের ফুল লাগাতেও দেখা গেছে। ছবি ক্যাপশনে লিখেছেন, হ্যাশট্যাগ শ্যুট টাইম। এবং এরই সাথে মেকআপ আর্টিস্ট, হেয়ার আর্টিস্ট সহ বাকিদের নামও উল্লেখ করেছেন অভিনেত্রী। অন্যদিকে শ্যুটিং টিমের সাথে আগেই ইন্সটাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করেছিলেন নুসরত।

https://www.instagram.com/p/CQiGfPSHhwG/

প্রসঙ্গত জানা গেছে, তিনি সেপ্টেম্বর মাসেই সন্তানের জন্ম দেবেন। তবে এখনও এই খবর তিনি সরাসরি জানান নি। আর তাঁর সন্তানের পিতৃ পরিচয় সম্পর্কেও এখনও জানা যায়নি। অন্যদিকে সম্প্রতি নুসরত এক বিবৃতিতে দাবী করেছেন, “নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমাদের কোনও বৈবাহিক সম্পর্কই নেই। আমার দুজন লিভ-ইনে ছিলাম। শুধুমাত্র সহবাস করতাম। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠছে না। পাশাপাশি তুরস্কে দু’জনের বিবাহ অনুষ্ঠান প্রসঙ্গে অভিনেত্রী জানান, “তুরস্কের বিবাহ আইন মতে ওই বিয়ে অবৈধ। হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমাদের বিয়ের কোনও রেজিস্ট্রেশনও হয়নি। ফলে সেই বিয়ে আইনত সিদ্ধ নয়। তাই আইনত বিচ্ছেদের প্রসঙ্গও আসছে না।“ আর একারণেই তাঁকে ঘিরে বর্তমানে নানা কৌতুহল উঠে আসছে অনুগামীদের মনে। আর এই কৌতুহলের অবসান করতে পারবেন একমাত্র নুসরত। আর সেই অপেক্ষায় রয়েছেন সকলে।