শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

“তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা

১২:০৬ পিএম, জুন ৫, ২০২১

“তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

[caption id="attachment_17306" align="alignnone" width="1103"]“তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা “তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা [/caption]

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। আর এরই মাঝে একটি খবর নিয়ে জল্পনা ছড়িয়েছে। গতকাল অর্থাৎ শুক্রবার সকাল থেকেই বেশ কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই মা হতে পারেন নায়িকা তথা সাংসদ নুসরত। তবে এবিষয়ে অভিনেত্রী এখনও কিছু বলেননি, এমনকি তিনি সোশ্যাল মিডিয়াতেও এবিষয়ে তেমন কোনও তথ্য তুলে ধরেন নি।

অন্যদিকে নুসরত মা হতে চলে এই খবর নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন সেই জল্পনা আরও উস্কে দিল নুসরতের ইন্সটাগ্রাম স্টোরি পোস্ট। গতকাল ইন্সটাগ্রাম স্টোরিতে নুসরত একটি ফুলের ছবি সহ একটি কোট পোস্ট করেছেন। তাতে লেখা রয়েছে, তুমি ফুটবে তোমার মত করেই। এই পোস্ট আরাও যেন জল্পনা বাড়িয়ে দিয়েছে।

[caption id="attachment_17307" align="alignnone" width="1082"]“তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা “তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা [/caption]

উল্লেখ্য সুত্র মারফৎ জানা গেছে, নুসরত ছয় মাসের অন্তঃস্বত্ত্বা। তবে এই খবরে অবাক নিখিল, এ সন্তান তাঁর নয় বলেই তিনি জানিয়েছেন। প্রসঙ্গত ২০১৯ এর জুন মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরত ও নিখিল জৈন। রাজনৈতিক জীবনে পা রাখার সাথে সাথেই দাম্পত্য জীবন শুরু করেছিলেন নুসরত। তবে এক বছর যেতে না যেতেই দাম্পত্য সম্পর্কে চিড় ধরে। এমনকি গত ডিসেম্বর থেকেই নুসরত-নিখিল আলাদা রয়েছেন বলে জানা গেছে।

[caption id="attachment_17305" align="alignnone" width="1280"]“তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা “তুমি ফুটবে তোমার মত করেই” সত্যিই কী নুসরত মা হতে চলেছেন? ইন্সটাগ্রাম পোস্ট ফের বাড়াল জল্পনা [/caption]

অন্যদিকে এরপরই অভিনেত্রীর সাথে অভিনেতা যশ দাশগুপ্তের ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়। এমনকি নুসরত সম্প্রতি স্বীকার করেছেন যে তিনি যশের সঙ্গেই ডেট করছেন। উল্লেখ্য ডিসেম্বরে আজমীর ট্রিপ থেকেই নুসরত ও যশের সম্পর্ক অনেকটাই কাছাকাছি এসেছে বলেই জানা গেছে। বেড়েছে ঘনিষ্ঠতাও। সুত্রের খবর অনুযায়ী, বর্তমানে তারা বেশিরভাগ সময়ই একসাথে কাটাচ্ছেন বলেও জানা গেছে। আর এরই মাঝে উঠে এসেছে নুসরতের মা হওয়ার খবর। সুত্র মারফৎ জানা গেছে, একমাস আগে থেকেই নিজেদের জীবনে নতুন অতিথি আসার কথা জানতেন যশ ও নুসরত। তবে এবিষয়ে এখনও প্রকাশ্যে বিস্তারিত কিছুই জানান নি তারা। একথা কতটা সত্য তা এখনও পরিষ্কার ভাবে জানান নি কেউই। তাই অভিনেত্রীর উত্তরের জন্য অপেক্ষায় অনুরাগীরা।