শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

'নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করতাম, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই'! বিস্ফোরক নুসরত জাহান

০৩:১৯ পিএম, জুন ৯, ২০২১

'নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করতাম, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই'! বিস্ফোরক নুসরত জাহান

নিখিল জৈন-নুসরত জাহান সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বেশ জলঘোলা হয়েছে। দু'জনের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গ নিয়েও বিভিন্ন সংবাদমাধ্যমে বেশ শোরগোল পড়ে গিয়েছে। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি একটি বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন, নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। তাই বিচ্ছেদের প্রশ্নও নেই।

সাম্প্রতিক বিবৃতিতে নুসরত দাবী করেছেন, "নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমাদের কোনও বৈবাহিক সম্পর্কই নেই। আমার দুজন লিভ-ইনে ছিলাম। শুধুমাত্র সহবাস করতাম। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠছে না। পাশাপাশি তুরস্কে দু'জনের বিবাহ অনুষ্ঠান প্রসঙ্গে অভিনেত্রী জানান, "তুরস্কের বিবাহ আইন মতে ওই বিয়ে অবৈধ। হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমাদের বিয়ের কোনও রেজিস্ট্রেশনও হয়নি। ফলে সেই বিয়ে আইনত সিদ্ধ নয়। তাই আইনত বিচ্ছেদের প্রসঙ্গও আসছে না।"

[caption id="attachment_17907" align="alignnone" width="1000"]'নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করতাম, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই'! বিস্ফোরক নুসরত জাহান 'নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করতাম, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই'! বিস্ফোরক নুসরত জাহান[/caption]

একইসঙ্গে নিখিলের বিরুদ্ধে একাধিক অভিযোগও তুলেছেন নুসরত। দাবী করেন, অভিনেত্রীর জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চেয়েছিলেন নিখিল। তাঁর যে সমস্ত ব্যাঙ্কের নথিপত্র ব্যবহার করতেন তাই নয়, এমনকি আলাদা হবার পরেও নিখিল অভিনেত্রীর টাকা ব্যবহার করতেন বলে অভিযোগ। এখনও অভিনেত্রীর সমস্ত গয়না বা জামাকাপড় নিখিলের কাছেই রয়েছে বলে দাবী করেন নুসরত। পাশাপাশি নিখিলের তরফ থেকে তাঁর দিকে আসা যাবতীয় অভিযোগও নস্যাৎ করে দেন অভিনেত্রী।

[caption id="attachment_17908" align="alignnone" width="1200"]'নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করতাম, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই'! বিস্ফোরক নুসরত জাহান 'নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করতাম, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই'! বিস্ফোরক নুসরত জাহান[/caption]

প্রসঙ্গত, ২০১৯ সালে তুরস্কের বোদরুমে জাঁকজমক অনুষ্ঠান করে বিয়ে সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। সেখান থেকে ফিরে কলকাতার আইটিসি হোটেলে তাঁদের রিসেপশন পার্টিও দেওয়া হয়েছিল। বিয়ের পর নিজেকে নুসরত জাহান রুহি জৈন নামেই পরিচয় দিতেন অভিনেত্রী। তবে এক বছর কাটতে না কাটতেই দু'জনে আলাদা থাকতে শুরু করেন। সম্প্রতি অভিনেতা যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়েও বেশ আলোচনা শোনা যাচ্ছে৷ ফলে নিখিল-নুসরতের বিচ্ছেদ নিয়েও বারবার কথা উঠে আসছিল। এদিন সেই প্রসঙ্গেই বিস্ফোরক হয়ে উঠলেন নুসরত।