ট্যুইটারে ভিডিও পোস্ট করে #WeCantBreathe আন্দোলনে সামিল হয়ে প্রধানমন্ত্রীকে নিশানা নুসরতের! রইলো ভিডিও

ট্যুইটারে ভিডিও পোস্ট করে #WeCantBreathe আন্দোলনে সামিল হয়ে প্রধানমন্ত্রীকে নিশানা নুসরতের! রইলো ভিডিও
ট্যুইটারে ভিডিও পোস্ট করে #WeCantBreathe আন্দোলনে সামিল হয়ে প্রধানমন্ত্রীকে নিশানা নুসরতের! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। তিনি অভিনয়ের জগতের সাথে সাথে রাজনৈতিক ক্ষেত্রেও বেশ সক্রিয়। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পরেছে ভারতে। দিন দিন বৃদ্ধি পেয়ে চলেছে করোনা সংক্রমণ ও রোগীদের মৃত্যুর সংখ্যা। আর তার মধ্যে বেশকিছু রাজ্যের হাসপাতলগুলিতে বেড, ওষুধ ও অক্সিজেনের অভাব দেখা দিচ্ছে। আর এরই প্রতিবাদে প্রধানমন্ত্রীকে নিশানা করেই ট্যুইট করলেন নুসরত।

সম্প্রতি দেশের সাংসদ, অভিনেতা নুসরত জাহান নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। আর এই ভিডিও তে উঠে এসেছে কিছু মর্মান্তিক দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে, অক্সিজেনের অভাবে রোগীর পরিজনরা ছুটে বেড়াচ্ছেন। আর এই ভিডিও পোস্ট করে প্রধানমন্ত্রীকে নিদশা করলেন নুসরত। তিনি মনে করেন দেশের এই সংকটের সময় প্রধানমন্ত্রী বাইরে অক্সিজেন রপ্তানি করায় অক্সিজেনের অভাব তৈরি হয়েছে দেশে। তিনি লেখেন, এমন এক সময় যখন তাঁর নিজের দেশবাসী দম ফেলার জন্য হাঁপান, সেসময় প্রধানমন্ত্রী বাইরে অক্সিজেন রপ্তানি করছেন। এমনকি তিনি লেখেন, এটি অপরাধ! দেখুন ট্যুইটার পোস্ট টি..

অন্যদিকে গতকাল বৃহস্পতিবার অক্সিজেনের ঘাটতিপূরণ করতে উচ্চপর্যায়ের বৈঠক করেন প্রধানমন্ত্রী। এবং তিনি ট্যুইটারে লেখেন, উচ্চপর্যায়ের বৈঠকে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে, অক্সিজেন ঘাটতি নিয়ে আলোচনা হয়েছে। এছাড়া অক্সিজেন সরবরাহের বিষয়টি পুনর্মূল্যায়ন করা হয়েছে বলে তিনি জানান। আর এই বৈঠকের পরই দেশের অক্সিজেনের দ্রুত ও মসৃণ সরবরাহ নিশ্চিত করতে কেন্দ্র ৭ নির্দেশিকা জারি করে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.