শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নতুন মা নুসরতের ছবি তুললেন কে? নিরবতা ভাঙলেন অভিনেত্রী, দিলেন জবাব

০৭:৪১ পিএম, সেপ্টেম্বর ২, ২০২১

নতুন মা নুসরতের ছবি তুললেন কে? নিরবতা ভাঙলেন অভিনেত্রী, দিলেন জবাব

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মা হলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। ডাক্তারদের কড়া নজরে ছিলেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে ছিলেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী। ইতিমধ্যেই ছেলের নামও ঠিক। নাম রেখেছেন ঈশান।

গত সোমবার ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন তিনি। সঙ্গে ছিলেন যশ। বাড়ি ফিরে এসেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। তবে আজ নতুন চমক নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট অভিনেত্রী। অবশেষে ভাঙলেন নিরবতা। এতদিন সকলের প্রশ্ন ছিল নুসরতের সন্তানের বাবা কে। আর তাই নিয়ে প্রচুর জল্পনা নেট দুনিয়ায়। তবে একটা কথাও বলেন নি নুসরত। আজ লিখলেন যাদের উপদেশ তিনি নেননা তাদের সমালোচনাও তিনি পাত্তা দেন না। তবে এখানেই শেষ নয়। শেষে লিখেছেন ফটো তুলেছে ডেডি। এই একটি কথাতেই অনেকটা পরিষ্কার হওয়া যায় এই প্রসঙ্গে।

[caption id="attachment_29702" align="aligncenter" width="909"]নতুন মা নুসরতের ছবি তুললেন কে? নিরবতা ভাঙলেন অভিনেত্রী! দিলেন ইঙ্গিতবাহী নোট নতুন মা নুসরতের ছবি তুললেন কে? নিরবতা ভাঙলেন অভিনেত্রী! দিলেন ইঙ্গিতবাহী নোট[/caption]

ছবি পোস্ট হতেই প্রচুর জল্পনা নেট দুনিয়ায়। প্রচুর কমেন্ট এবং লাইক পোস্ট জুড়ে। ছেলের বিশেষ খেয়াল রাখছেন অভিনেত্রী। তবে সদ্য জাতের ছবি প্রকাশ করেন নি তিনি। ছেলের মুখ কবে দেখা যাবে সেই আশায় দিন গুনছে ভক্তরা।