বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এবার সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করলেন নুসরত! ঝড়ের গতিতে ভাইরাল, দেখুন ফটোগ্যালারি

০৫:২৭ পিএম, জুন ২০, ২০২১

এবার সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করলেন নুসরত! ঝড়ের গতিতে ভাইরাল, দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। বর্তমানে শিরোনামে রয়েছেন নুসরত জাহান। তিনি মা হতে চলেছেন এই খবর নিয়ে এখন জল্পনা তুঙ্গে বলা চলে। নানা বিতর্কিত মন্তব্যেও বিদ্ধ হয়েছেন তিনি। আর এবার প্রকাশ্যে এলো বেবি বাম্প।

https://www.instagram.com/p/CQVIoLjnv9i/

সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর বেবি বাম্প লক্ষ্য করা যাচ্ছে। আর এই পোষ্টের ক্যাপশনে তিনি লেখেন, উদারতা সবকিছু পরিবর্তন করতে পারে। উল্লেখ্য জানা গেছে, সেপ্টেবর মাসেই মা হতে চলেছেন নুসরত। তবে সন্তানের পিতৃ পরিচয় নিয়ে জল্পনা তুঙ্গে। এবিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছুই জানান নি অভিনেত্রী। তবে এই সন্তানের বাবা নন নিখিল, সেকথা নিখিল আগেই জানিয়েছেন।

অন্যদিকে সাম্প্রতিক বিবৃতিতে নুসরত দাবী করেছেন, “নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমাদের কোনও বৈবাহিক সম্পর্কই নেই। আমার দুজন লিভ-ইনে ছিলাম। শুধুমাত্র সহবাস করতাম। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠছে না। পাশাপাশি তুরস্কে দু’জনের বিবাহ অনুষ্ঠান প্রসঙ্গে অভিনেত্রী জানান, “তুরস্কের বিবাহ আইন মতে ওই বিয়ে অবৈধ। হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমাদের বিয়ের কোনও রেজিস্ট্রেশনও হয়নি। ফলে সেই বিয়ে আইনত সিদ্ধ নয়। তাই আইনত বিচ্ছেদের প্রসঙ্গও আসছে না”। তবে মা হওয়ার বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছুই জানান নি অভিনেত্রী।