বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

দুপুরেই কি সুখবর আসছে? বিশেষ বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নুসরতের

১২:৪৩ পিএম, আগস্ট ২৬, ২০২১

দুপুরেই কি সুখবর আসছে? বিশেষ বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নুসরতের

অপেক্ষার অবসান। অবশেষে মা হতে চলেছেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সি সেকশনে ভর্তি রয়েছেন তিনি। ডাক্তারদের কড়া নজরে রয়েছেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে রয়েছেন অভিনেতা যশ। বহুদিন ধরে সমালোচনার শিরোনামে রয়েছেন অভিনেত্রী। প্রথমে বিবাহ বিচ্ছেদ, তারপর গর্ভবতী হওয়া সব মিলিয়ে প্রচুর ঝড় গিয়েছে তার জীবনে।

তবে সব কিছুকে তোয়াক্কা না করে নিজের শরীরে বেড়ে ওঠা প্রাণকে সুন্দর ভাবে পৃথিবীতে আনার প্রাণপণ চেষ্টা করে চলেছেন তিনি। ডাক্তারের সূত্র অনুযায়ী আজ দুপুরেই সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী। গতকাল রাতে হসপিটালে ভর্তি হয়েছিলেন তিনি। তারপর থেকেই ডাক্তারের নজরে রয়েছেন তিনি। এদিকে সব সময় পাশে আছেন অভিনেতা যশ। তবে প্রথমবার সন্তানের জন্ম দেওয়ার সময় কি ভয় পাচ্ছেন অভিনেত্রী? তার উত্তর নিজেই দিলেন ইন্সটাগ্রাম প্রোফাইলে।

https://www.instagram.com/p/CTBZdHkq0hx/

সকাল সকাল লিখলেন ভয় ছাপিয়ে আসে বিশ্বাস। এদিকে অভিনেতা যশ প্রথম বার মুখ খুললেন তিনি জানান এটি খুব ভালো খবর এবং শুভক্ষণের আশায় রয়েছি। প্রসঙ্গত প্রথম দিন থেকেই বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবুও এই বিষয়ে একটা কথাও বলেননি।