বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী! ঠিক কি বললেন নুসরত

০৯:৪৩ পিএম, সেপ্টেম্বর ৮, ২০২১

সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী! ঠিক কি বললেন নুসরত

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মা হলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। ডাক্তারদের কড়া নজরে ছিলেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে ছিলেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান। আপাতত বাড়িতেই মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি।

প্রতিটি মুহূর্তেই সঙ্গে রয়েছেন যশ। দীর্ঘ ১০ মাস ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন অভিনেত্রী। মা হওয়ার পর প্রথম জনসমক্ষে এলেন নুসরত। আর আজও সেই একই প্রশ্ন তার পুত্রের পিতা কে। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। জানালেন "বাবা জানেন বাবা কে। তারপরের প্রশ্ন আসে ছেলের ছবি কবে প্রকাশ্যে আনবেন। উত্তরে অভিনেত্রী বলেন ছেলের বাবা যেদিন বলবেন সেদিন ছবি প্রকাশ করা হবে।" প্রসঙ্গত অভিভাবক হিসেবে যশ সবসময় তার পাশে ছিলেন আজও আছেন। বন্ধু হিসেবে সমস্ত দায়িত্ব পালন করেছেন যশ। এমনকি হসপিটাল থেকে বাড়ি আসার পথে ঈশান কে কোলে নিয়ে যশ গাড়িতে উঠেছিলেন। তারপরেও অভিনেত্রীর বাড়িতে থেকে তার সমস্ত খেয়াল রাখছেন যশ।

কিছুদিন আগেও একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানেও ক্যাপশনে লেখেন ছবি তুলেছে ড্যাডি। বর্তমানে ছায়ার মত নুসরত এবং ঈশানের সঙ্গে আছেন যশ। তাহলে ড্যাডি বলে কার দিকে ইঙ্গিত তিনি করেছেন অভিনেত্রী সেই প্রচুর জল্পনা নেট দুনিয়ায়। তবে সমস্ত সমালোচনা বাদ দিয়ে নুসরত এখন বেশ উপভোগ করছেন নতুন জীবন।