বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

‘চরিত্রটা ডিটারজেন্ট দিয়ে পরিষ্কার করুন’ ফের বিজ্ঞাপনী ভিডিও নিয়ে নেটনাগরিকের নিশানায় নুসরত

০১:২৪ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

‘চরিত্রটা ডিটারজেন্ট দিয়ে পরিষ্কার করুন’ ফের বিজ্ঞাপনী ভিডিও নিয়ে নেটনাগরিকের নিশানায় নুসরত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টলি পাড়ায় বর্তমানে চর্চার মূল কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। বিয়ে ক্যেরিয়ার সম্পর্ক সব কিছু নিয়েই বার বার নেট জনতার নিশানায় এসেছেন তিনি। গত বছর থেকে শুরু হয়েছে এই চর্চা। প্রথমে সকলের সামনে আসে বিবাহ বিচ্ছেদের ঘটনা তারপরই নুসরতের মা হওয়ার সংবাদ। সেই থেকেই শুরু প্রশ্নের অভিনেত্রীর পুত্রের পিতা কে? যদিও একটি কথারও উত্তর দেন নি অভিনেত্রী। সব কিছু চুপ চাপ সহ্য করে গেছেন। তারপর অবশেষে মা হলেন। জন্ম দিলেন ঈশানের। তবুও নেট দুনিয়ায় সেই একই প্রশ্ন।

সম্প্রতি পৌরসভা গিয়ে ঈশানের বার্থ সার্টিফিকেট করাতে গিয়ে প্রকাশ্যে আসে ঈশানের বাবার নাম। সেখানে পরিস্কার লেখা দেবাশিস দাসগুপ্ত অর্থাৎ যশ। সেই পালা চুকতে আবারও ট্রোলের শিকার অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করেন। যেখানে তিনি রয়েছেন। চ্যাম্পিয়ন ডিটারজেন্ট এর বিজ্ঞাপন ছিল সেটি। সেখানে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন রাজা গোস্বামী। তবে এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

https://youtu.be/o4rq3UAGX6M

কেও লিখেছেন এই বিজ্ঞাপনটি আপনার জন্য সেরা। আবার কেও লিখেছেন নিজের চরিত্র আগে পরিস্কার করুন। আবার একজন লিখেছেন ওই ডিটারজেন্ট দিয়ে আগে নিজের চরিত্র পরিষ্কার করুন। যদিও এই বিজ্ঞাপনটি গর্ভবতি হওয়ার আগেই শুট করেছিলেন তিনি। সম্প্রতি আবারও নুসরতের বিরুদ্ধে মুখ খোলেন নিখিল। সেটি নিয়েও বহু জল্পনা হয়। নিখিল জানান নুসরত তার ওপর জে উভয়কামির অভিযোগ তুলেছেন সেটি প্রচণ্ড নিন্দাজনক। পাশাপাশি নিখিল বলেন যশের সঙ্গে বিয়েও সেরেছেন নুসরত।