মুখ্যমন্ত্রীর জন্যেও এতটা করিনা! প্রচারে গিয়ে মেজাজ হারালেন নুসরত

মুখ্যমন্ত্রীর জন্যেও এতটা করিনা! প্রচারে গিয়ে মেজাজ হারালেন নুসরত
মুখ্যমন্ত্রীর জন্যেও এতটা করিনা! প্রচারে গিয়ে মেজাজ হারালেন নুসরত/Image Source- Facebook Post By @Narayan Goswami Fan Club

এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান। শনিবার অশোক নগরের তৃণমূল কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচারে বেরিয়ে ফের একবার সেই বিতর্কে নতুন করে নাম লেখালেন তিনি। প্রচারে বেরিয়েই মেজাজ হারান এই তারকা সাংসদ।

শনিবার সকালে অশোকনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী নারায়ন গোস্বামী হয়ে প্রচারে বেরিয়েছিলেন নুসরত। সেখানে হুড খোলা জিপে বেশ কিছুক্ষণ প্রচার চালানোর পরেও তাকে আবারও কিছুক্ষন থাকতে বলা হয়। আর এতেই মেজাজ হারানো সাংসদ। বলেন, “আমি মুখ্যমন্ত্রীর জন্য এতটা করিনা”। মুহূর্তেই ভাইরাল হয় সেই ভিডিও।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, অশোকনগরের প্রার্থীর পাশেই দাঁড়িয়ে প্রচার করেছিলেন নুসরত। সেই সময় একজন কর্মকর্তা নুসরতকে বলেন, সামনের রাস্তাটা আরও অনেকটাই লম্বা। আপনাকে পুরোটা যেতে হবে না। আর আধ কিলোমিটার মতো গেলেই হবে। এই কথাতেই হঠাৎ মেজাজ হারান নুসরত। বলেন, “আমি এক ঘণ্টার উপর সভা করছি। মুখ্যমন্ত্রীর জন্যেও এতটা করি না। ঠাট্টা করছ!”

তৃণমূলের নতুন করে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর একাধিক তারকার সাংসদ বিধায়ক কে দেখা গিয়েছে প্রচারে। এমনকি মুখ্যমন্ত্রী হয়েও প্রচার করেছেন বহু তারকা সাংসদ। এবার বিধায়ক প্রার্থীর জন্য প্রচারে বেরিয়ে ভাইরাল হলো তৃণমূল সাংসদের ভিডিও। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x৭।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.