নির্বাচনী প্রচারে বেরিয়ে ‘পাওরি’ ট্রেন্ডে গা ভাসালেন নুসরত! রইলো ভিডিও
নির্বাচনী প্রচারে বেরিয়ে ‘পাওরি’ ট্রেন্ডে গা ভাসালেন নুসরত! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৪ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। অন্যদিকে নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। এবার নির্বাচনে একঝাঁক তারকা যোগ দিয়েছেন তৃণমূল শিবিরে। এছাড়া তৃণমূলে আগে থেকেই বেশকিছু তারকা যুক্ত ছিলেন। আর এই তারকাদের মধ্যে অন্যতম হলেন সাংসদ নুসরত জাহান।

প্রসঙ্গত তিনি তৃণমূলে যোগ দিয়েছেন অনেক আগেই। বর্তমানে তিনি সাংসদ পদে রয়েছেন। আর ২০২১ এর নির্বাচনে দলের কর্মীদের সমর্থনে প্রচারে নেমেছেন তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান। সম্প্রতি নির্বাচনী প্রচারে বেড়িয়ে ‘পাওরি’ ট্রেন্ডে গা ভাসালেন নুসরত। উল্লেখ্য নুসরতের একটি ফ্যান পেজ থেকে একটি ভিডিও পোস্ট হয়। আর ভিডিও তে গাড়ির মধ্যে থেকে সাংসদ নুসরত কে বলতে শোনা যায়, এটা হিঙ্গলগঞ্জ। এটা আমাদের টিম। এই হচ্ছে আমাদের গাড়ি। আর এখানে আমাদের ‘পাওড়ি’ হচ্ছে। দেখুন ভিডিও টি..

উল্লেখ্য কিছুদিন আগে এক অল্প বয়সী যুবতী অতিরিক্ত মাত্রায় মদ্যপান করে একটি ভিডিও আপলোড করেন এবং সেখানে নেশার ঘোরে পার্টিকে ‘পাওরি’ বলেন। তারপর থেকেই এই ট্রেন্ড ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর শেষ পর্যন্ত এই ট্রেন্ডে গা ভাসালেন নুসরতও। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। উল্লেখ্য গত ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হয়েছে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.