মঙ্গলবার, ১৭ মে, ২০২২

বিড়ির প্যাকেটে বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র-হেমার ছবি! ট্রোলড হতেই কড়া জবাব অভিনেতার

০২:৩০ পিএম, জানুয়ারি ৫, ২০২২

বিড়ির প্যাকেটে বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র-হেমার ছবি! ট্রোলড হতেই কড়া জবাব অভিনেতার

নিজেদের ব্র‍্যান্ডিং জোরদার করতে প্রায়শই নিজেদের তৈরি দ্রব্যের বিজ্ঞাপনে বিভিন্ন সেলিব্রিটিদের ছবি ব্যবহার করতে দেখা যায় বিভিন্ন সংস্থাকে। টলিউড হোক বা বলিউড, বিভিন্ন জনপ্রিয় সেলিব্রিটিদের ছবি ব্যবহার করে বাজারে নিজেদের ব্যবসা বাড়ানোর চেষ্টা করে সংস্থাগুলি৷ ঠিক সেরকম ভাবেই নিজের সংস্থার তৈরি বিড়ির প্যাকেটে বলিউডের কিংবদন্তি তারকা ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ছবি ব্যবহার করেছিলেন এক বিড়ি ব্যবসায়ী। যা দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

বিড়ির প্যাকেটের ওই ছবি ট্যুইটারে শেয়ার করেন জনৈক প্রশান্ত সাহু নামে এক ব্যক্তি। ক্যাপশানে লেখেন, ‘এটা সেই সময়কার, যখন সুপারস্টাররা বিড়িরও প্রচার করতেন।’ পাশাপাশি এই ছবির আর কী কী মজাদার ক্যাশপন হতে পারে, নেটিজেনদের কাছে তাও জানতে চেয়েছেন তিনি৷ সেই ছবি দেখে স্বাভাবিকভাবেই হেসে কুটোপাটি খেয়েছেন নেটিজেনরা। এদিকে ছবিটি ভাইরাল হওয়ার পরই বিষয়টি নিয়ে কড়া জবাব দিলেন খোদ ধর্মেন্দ্র। ওই ছবির নীচে তিনি কমেন্ট করে জানালেন বিড়ির বিজ্ঞাপনে তাঁর এবং হেমা মালিনীর ছবি থাকার কারণ।

https://twitter.com/suryanandannet/status/1477663320404488197?t=e2t0j5NBZTU4PFFodfavQA&s=19

জানা গিয়েছে, ওই বিড়ির প্যাকেটটি এখনকার নয়। বহু বছর আগে ওই বিড়ি প্রস্তুতকারক সংস্থা ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর ছবি ব্যবহার করে এইভাবে নিজের বিড়ির প্রচার করত। সেই প্রসঙ্গ তুলেই ধর্মেন্দ্র কমেন্ট বক্সের রিপ্লাইয়ে লেখেন, 'সেই সময় কোনও অনুমতি না নিয়ে যে কেউ যা খুশি ছেপে দিত। যাই হোক, সেই সুযোগ সদ্ব্যবহারকারীদের মঙ্গল হোক। আর প্রশান্তবাবু আপনিও ভালো থাকবেন।' বলাই বাহুল্য, খোদ সুপারস্টারের থেকে রিপ্লাই পেয়ে আপ্লুত প্রশান্ত সাহু সহ নেট নাগরিকরা। বর্ষীয়ান অভিনেতাকে ধন্যবাদ জানিয়ে আসল কারণ তাঁর জানা ছিল না বলেও জানিয়েছেন প্রশান্ত বাবু।