অবাক কান্ড! ৮০ কোটি ইলেকট্রিকের বিল দেখে হাসপাতালে বৃদ্ধ

অবাক কান্ড! ৮০ কোটি ইলেকট্রিকের বিল দেখে হাসপাতালে বৃদ্ধ
অবাক কান্ড! ৮০ কোটি ইলেকট্রিকের বিল দেখে হাসপাতালে বৃদ্ধ / প্রতীকী ছবি (ফাইল ছবি)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা খবর উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক অবাক করা খবর। এক পরিবারের বিদ্যুৎ বিল ৮০ কোটি টাকা!

শুনে অবাক হচ্ছেন নিশ্চয়! এই অবাক করা ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নালাসোপারার নায়েক পরিবারে। প্রসঙ্গত এই নায়েক পরিবারের প্রধান গণপত নায়েক। বয়স ৮০ বছর। তাঁর একটি চালের মিল রয়েছে। তিনি এবং তাঁর নাতি নীরজ মিলে থাকাকালীন তারা হাতে পান বিদ্যুৎ বিল। আর তারপরেই যা হল! ৮০ কোটি টাকা বিল থেকে অসুস্থ হয়ে পড়েন প্রবীণ গণপত নায়েক। উত্তেজনা নিয়ন্ত্রণ করতে না পারায় তাঁর রক্তচাপ বৃদ্ধি পায়। এবং তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করে পরিবারের লোক।

এই ঘটনার পরই নায়েক পরিবার থেকে স্থানীয় বিদ্যুৎ বিভাগের অফিসে জানান। তারপরই মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড (MSEDCL) এর কাজে খবর পৌঁছালে, তারা আবার মিটার রিডিং চেক করে ফের একটি নতুন সংশোধিত বিল পাঠায় নায়েক পরিবারকে। উল্লেখ্য মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড এর পক্ষ থেকে তারা জানায় মিটার রিডিং ও বিল তৈরি করার দায়িত্বে যে সংস্থা রয়েছে তারা ৬ ডিজিটের জায়গায় ৯ ডিজিটের বিল তৈরি করে এই সাঙ্ঘাতিক ভুল করেছে। আর এই ঘটনার জেরে প্রান যেতে চলেছিল গণপত নায়েকের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.