“আমার প্রেম আমার জীবন আমার সৃষ্টি” জন্মদিনে চূর্ণী’কে নিয়ে আবেগ প্রবন পোস্ট কৌশিকে’র

"আমার প্রেম আমার জীবন আমার সৃষ্টি" জন্মদিনে চূর্ণী’কে নিয়ে আবেগ প্রবন পোস্ট কৌশিকে’র

কথায় আছে স্বামী স্ত্রীর সম্পর্ক হওয়া উচিত বন্ধুর মতন। তবেই সেই সম্পর্কে থাকবে ভালোবাসা, কেয়ার, এবং বন্ধুদের মত দুষ্টুমি। আমাদের টলিউডে রয়েছে এমনই এক জুটি। তারা হলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী, পরিচালিকা চূর্ণী গাঙ্গুলী’র। তাদের মত জুটি মেলা ভার। প্রথমে প্রেম তারপর বিয়ে। আর বিয়ের পরেও তাদের প্রেম এখনও মাখো মাখো। এমনকি পেশাগত ভাবেও দুজনে একসঙ্গেই কাজ করেন।

একসঙ্গে কৌশিক গাঙ্গুলি ও  চূর্ণী গাঙ্গুলি
একসঙ্গে কৌশিক গাঙ্গুলি ও চূর্ণী গাঙ্গুলি

আজ কৌশিক গঙ্গোপাধ্যায় এর মনের মানুষের জন্মদিন। তাই চুর্নীর জন্মদিনে আবেগ ঘন পোস্ট লিখলেন পরিচালক। তার কথাতেই উঠে এল তাদের তাজা প্রেমের গল্প। একে অপরের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসার গন্ধ। যা আজকের দিনে প্রায় বিলুপ্ত। কৌশিক গাঙ্গুলি লিখলেন “আমার বান্ধবী, আমার প্রেম, আমার জীবন, আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি। কে বুঝবে এমন ছোট্টো মেয়ের এতো ক্ষমতা ছিল!

ডাউহিলের নির্জনতার মেজাজে অজান্তেই এই নারী পরিপূর্ণতা পেল তার জীবনে ও কাজে ।’ তাঁর আরও সংযোজন, ‘আত্মপ্রচারের এই রমরমা দুনিয়ায় জংলা ফুলের মতো চুপ থাকার জন্য আদর ও শ্রদ্ধা। আরও অনেক বলতে ইচ্ছে করছে, তা নয় আজ সামনে বসেই বলব। অনেক অনেক আদর। শুভ জন্মদিন।’ এই পোস্টের দ্বারা বোঝায় যায় তাদের ভালোবাসা কতটা গভীর। পোস্ট হতেই ভক্তদের প্রশংসার বন্যা। তারাও প্রিয় অভিনেত্রী এবং পরিচালিকা কে জানালেন শুভেচ্ছা।