শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

দিল্লির রাস্তায় ব্রিজের নীচে আটকে এয়ার ইন্ডিয়ার বিশাল বিমান! কিন্তু কেন? দেখুন ভিডিও

০৫:৪০ পিএম, অক্টোবর ৪, ২০২১

দিল্লির রাস্তায় ব্রিজের নীচে আটকে এয়ার ইন্ডিয়ার বিশাল বিমান! কিন্তু কেন? দেখুন ভিডিও

আকাশপথে নয়, বরং হাইওয়ের উপর দিয়ে স্থলপথে নিয়ে যাওয়া হচ্ছে এয়ার ইন্ডিয়ার আস্ত এক বিমান। এমনকি উচ্চতার কারণে ফ্লাইওভারের নীচে আটকেও যায় বিমানটি। আশ্চর্য এই ঘটনাটি ঘটেছে দিল্লি-গুরুগ্রাম হাইওয়েতে। সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল ওই আটকে পড়া বিমানের ভিডিও। যা দেখে হতবাক নেটিজেনরাও।

কিন্তু প্রশ্ন হচ্ছে, রাস্তার উপরে কীভাবে এল বিমানটি? স্থলপথে কোথায়ই বা নিয়ে যাওয়া হচ্ছিল সেটিকে? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ওই বিমানটি আসলে বাতিল একটি বিমান। পুরানো হয়ে যাওয়ার কারণে এয়ার ইন্ডিয়ার তরফে বিমানটি বাতিল করে দেওয়া হয়েছে। বিমানটির নতুন যিনি মালিক, তিনি সেটিকে সড়ক পথে অন্যত্র নিয়ে যাচ্ছিলেন। দিল্লি-গুরুগ্রাম হাইওয়ের ফ্লাইওভারের নীচ দিয়ে যাওয়ার সময় বিমানটির সামনের অর্ধেক পার হয়ে গেলেও উপরের দিকের কোনও একটি অংশ ব্রিজে আটকে যায়। এরপরই ঘটে বিপত্তি! আটকে যাওয়া বিমানটি ওভাবে রাস্তার উপর দাঁড়িয়ে থাকে।

https://twitter.com/Ashoke_Raj/status/1444519287813668864?s=20

এরপরই বিমানটির ফ্লাইওভারের নীচে আটকে যাওয়ার বিমানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের কাছেও খবরটি পৌঁছায়। এয়ার ইন্ডিয়ার এক আধিকারিক জানিয়েছেন, এই বিমানটি এখন দিল্লি বিমানবন্দরের অধীনে নেই। বিমানটি যেহেতু বাতিল হয়ে যাওয়া, তাই সেটিকে যখন রাস্তা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন বিমানটির সঙ্গে কোনও ডানা লাগানো ছিল না। যিনি সেটিকে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন, তিনি হয়তো ঠিকমতো বুঝতে পারেননি। ফলে যাওয়ার সময় ফ্লাইওভারের নীচে আটকে গিয়েছে বিমানটি। ফলে রাস্তায় বেশ যানজট সৃষ্টি হয়। যদিও উড়ান সংস্থার তরফে জানানো হয়েছে, আটকে পড়া বিমানের কারণে কোথাও কোনও অঘটন ঘটেনি।