বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

'অগর তুম না হোতে', কিশোর জন্মবার্ষিকীতে গান গেয়ে বাবাকে স্মরণ অমিত কুমারের! রইল ভিডিও

০৩:৩০ পিএম, আগস্ট ৪, ২০২১

'অগর তুম না হোতে', কিশোর জন্মবার্ষিকীতে গান গেয়ে বাবাকে স্মরণ অমিত কুমারের! রইল ভিডিও

আজ কিংবদন্তি সঙ্গীত শিল্পী কিশোর কুমারের ৯২ তম জন্মবার্ষিকী। সুরের জাদুকরের স্মরণে সোশ্যাল মিডিয়ায় আজ ভরে উঠেছে শুভেচ্ছাবার্তায়৷ কিশোরের অগণিত গুণমুগ্ধ ভক্তরা আজ প্রিয় শিল্পীকে জানাচ্ছেন শ্রদ্ধার্ঘ্য৷ আর বাবার জন্মদিনে শ্রদ্ধা জানাতে তাঁরই গানের এক নতুন আনপ্লাগড ভার্সন গান নিয়ে হাজির হলেন ছেলে অমিত কুমার৷

[caption id="attachment_24960" align="alignnone" width="1280"]'অগর তুম না হোতে', কিশোর জন্মবার্ষিকীতে গান গেয়ে বাবাকে স্মরণ অমিত কুমারের! রইল ভিডিও 'অগর তুম না হোতে', কিশোর জন্মবার্ষিকীতে গান গেয়ে বাবাকে স্মরণ অমিত কুমারের! রইল ভিডিও[/caption]

কিশোর কুমারের গাওয়া জনপ্রিয় গান 'হামে অউর জিনে কি চাহত না হোতি, অগর তুম না হোতে' গানের চমৎকার কভার গেয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন অমিত কুমার। তাঁর কথায়, "বাবার জন্মদিন উপলক্ষে ৪ অগাস্ট, আশির দশকের জনপ্রিয় হিন্দি গান নিয়ে এসেছি। 'হামে অউর জিনে কি' গানের আনপ্লাগড কভার গেয়েছি। অনেকেই বাবার গান করতে অনুরোধ করেন, তাই এই প্রচেষ্টা। এই গানটি গেয়ে বাবা ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছিলেন। গানটির সুরকার ছিলেন রাহুল দেব বর্মণ।"

আজ অমিত কুমারের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ থেকে প্রকাশিত হয়েছে সেই গান। গানটির প্রোমোতে বাবা কিশোরের দেওয়া একটি সাক্ষাৎকারের কিছু অংশ ব্যাবহার করেছেন অমিত। তাঁর এই নতুন উদ্যোগে কিশোর অনুরাগীরা যে যাহাপরনাই উচ্ছ্বসিত, সে কথা বলাই বাহুল্য! এমনকি এখানেই শেষ নয়; জন্মমাস স্মরণে অগাস্ট মাসে কিশোর কুমারের আরও দুটো গানের ম্যাশআপ কভারও রিলিজ করা হবে বলে জানা গিয়েছে।

https://youtu.be/cQDkgCbUZ5Q

উল্লেখ্য, বাবা কিশোর কুমারের হাত ধরেই ছেলে অমিত কুমারের চলচ্চিত্র জগতে প্রবেশ। প্রথমবার 'দূর কা রাহী' ছবিতে 'ম্যাঁয় এক পঞ্ছী মতওয়ালা রে' গানে গলা দেন অমিত। তখন তাঁর বয়স মাত্র ১৩ বছর। তারপর অনেক চড়াই-উৎরাই পেরিয়ে সঙ্গীত জগতে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন তিনি। বর্তমানে বহু জনপ্রিয় পুরনো হিন্দি গানের কভার ভার্সান করতে দেখা যাচ্ছে অমিত কুমারকে। সেই ভার্সানগুলি বেশ পছন্দও করেছেন সঙ্গীতপ্রেমী শ্রোতারা।