শনিবার, ১৩ আগস্ট, ২০২২

৪৮ তম বিবাহবার্ষিকীতে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা করলেন অমিতাভ, দেখুন ফটোগ্যালারি

০৬:১২ পিএম, জুন ৩, ২০২১

৪৮ তম বিবাহবার্ষিকীতে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা করলেন অমিতাভ, দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন।

[caption id="attachment_17006" align="alignnone" width="1000"]৪৮ তম বিবাহবার্ষিকীতে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা করলেন অমিতাভ, দেখুন ফটোগ্যালারি ৪৮ তম বিবাহবার্ষিকীতে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা করলেন অমিতাভ, দেখুন ফটোগ্যালারি [/caption]

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রামে তার ফলোয়ারস সংখ্যা ২৬.৭ মিলিয়ন। তাই তার যেকোনো ছবি, ভিডিও পোস্ট হতে না হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর আজ হল বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন ও জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চনের ৪৮ তম বিবাহবার্ষিকী। আর সেকথা নিজের ইন্সটাগ্রামে জানালেন অভিনেতা অমিতাভ বচ্চন।

[caption id="attachment_17008" align="alignnone" width="589"]৪৮ তম বিবাহবার্ষিকীতে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা করলেন অমিতাভ, দেখুন ফটোগ্যালারি ৪৮ তম বিবাহবার্ষিকীতে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা করলেন অমিতাভ, দেখুন ফটোগ্যালারি [/caption]

উল্লেখ্য অভিনেতা নিজের ৪৮ তম বিবাহবার্ষিকীতে বিয়ের পুরনো স্মৃতি তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন বিয়ের ছবি। ছবির ক্যাপশনে লেখেন, জুন ৩, ১৯৭৩.. এরই সাথে তাদের বিবাহবার্ষিকীতে যারা অভিনন্দন জানিয়েছেন তাদের ধন্যবাদও জানান অভিনেতা। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/CPoNUqHhNay/

প্রসঙ্গত অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিনেত্রী জয়া বচ্চন শুধু যে তাদের দীর্ঘ বিবাহিত জীবনে সফল তা নয়। তাদের মধুর সম্পর্ক বহু সিনেমায় নজর কেড়েছে দর্শকদের। বর্তমানে রুপোলি পর্দায় রঙিন হয়েই আছেন অমিতাভ। তবে রুপোলি পর্দা থেকে সরে এসে রাজনীতির সাথে যুক্ত হয়েছেন জয়া।