শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

প্রিয় বন্ধুর মৃত্যুর এক বছর! সুশান্তের মৃত্যু বার্ষিকীতে পোষ্য ফাজের চোখেও মন খারাপ!

০৫:১৫ পিএম, জুন ১৫, ২০২১

প্রিয় বন্ধুর মৃত্যুর এক বছর! সুশান্তের মৃত্যু বার্ষিকীতে পোষ্য ফাজের চোখেও মন খারাপ!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গতকাল ছিল ১৪ই জুন। সুশান্তের রহস্যজনক মৃত্যুর একবছর। অভিনেতার প্রয়াণের দিনে সারাদিনই শ্রদ্ধার্ঘ্য বার্তায় ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়া। অনুরাগী থেকে শুরু করে বহু বলিউড সেলেবও স্মরণ করেছেন প্রয়াত অভিনেতাকে৷ অন্যদিকে সুশান্তের মৃত্যুবার্ষিকী তে দিদি প্রিয়াঙ্কাও আবেগপ্রবণ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

[caption id="attachment_18778" align="alignnone" width="1200"]প্রিয় বন্ধুর মৃত্যুর এক বছর! সুশান্তের মৃত্যু বার্ষিকীতে পোষ্য ফাজের চোখেও মন খারাপ! প্রিয় বন্ধুর মৃত্যুর এক বছর! সুশান্তের মৃত্যু বার্ষিকীতে পোষ্য ফাজের চোখেও মন খারাপ![/caption]

সুশান্তের প্রিয় পোষ্য ফাজ কে আমরা সকলেই দেখেছি পূর্বে। অভিনেতার মৃত্যুর এক বছর পর তাঁর প্রিয় পোষ্য কেউ মনমরা হয়ে থাকতে দেখা গেল। সুশান্তের দিদি প্রিয়াঙ্কার একটি পোস্ট এ সেই ছবিই ফুটে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে ফাজ অদূরে সুশান্তের ছবির দিকে মুখ করে বসে আছে। দেখুন পোস্ট টি..

https://www.instagram.com/p/CQG2jg4JuPh/

অন্যদিকে প্রিয়াঙ্কা সুশান্তের প্রয়াণ দিবসে তাঁর স্মৃতিচারণায় আরও একটি পোস্ট করেছেন। পোস্টের ক্যাপশনে লিখেছেন, “সহজভাবে বলতে গেলে, তোমাকে ছাড়া জীবন এক নয়। মায়ের চলে যাওয়ার পরে, তাঁর আদর্শেই আমাদের জীবনকে সার্থক করার অনুপ্রেরণা পেয়েছিলাম।……….এবং হ্যাঁ, আপনাকে ছাড়া ঈশ্বর-বিসর্জন জগতে নিজেকে খুঁজে পাওয়া, আমি বেঁচে থাকার অপরাধবোধে ভুগছি। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/CQG2N7DJQbd/

উল্লেখ্য গত বছর ১৪ই জুন মুম্বইয়ের ফ্ল্যাটে রহস্যজনক মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তাঁর মৃত্যুকে পুলিশ আত্মহত্যা বলেই জানান। তবে ED-র তদন্ত চলছে! অন্যদিকে তদন্তের রিপোর্ট জমা দিয়েছে CBI। এছাড়া গোটা দেশ জুড়ে তদন্ত চালাচ্ছে NCB। কিন্তু সুশান্তের মৃত্যুর একবছর পরও তাঁর মৃত্যুরহস্য আজও অধরা।