পবিত্র বকরি ঈদ উপলক্ষে এদিন শহরের বিভিন্ন এলাকায় গিয়ে সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন নবনিযুক্ত যুব তৃনমূলের সভাপতি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ করোনা ভাইরাসের সংক্রমনের জেরে নাজেহাল রাজ্যবাসী। দীর্ঘদিন ধরে রাজ্য জুড়ে চলেছে লকডাউন। বর্তমানে ফের শুরু হয়েছে লকডাউন। ফলে রাজ্য জুড়ে জারি হয়েছে বিধিনিষেধ। ছাপ পড়েছে উৎসব অনুষ্ঠানে। ব্যতিক্রম নয় ঈদেও। তাই এবার মালদহের হরিশ্চন্দ্রপুর এর বিভিন্ন এলাকাতে বাড়িতেই হল ঈদের নামাজ পাঠ।

আর এই পবিত্র বকরি ঈদ উপলক্ষে মালদা শহরের বক্ষাটুলি এলাকা সহ বিভিন্ন এলাকায় গিয়ে মুসলিম ধর্মালম্বী মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন নবনিযুক্ত ‌মালদা জেলা যুব তৃনমূলের সভাপতি প্রসেনজিৎ দাস মহাশয়।

মহামারী করনা ভাইরাস মোকাবেলায় প্রশাসনের তরফ থেকে যাতে কোন মসজিদে জমায়েত করে নামাজ না পড়া হয়, তার নির্দেশ দেওয়া হয়েছে। আর সেই কারনেই সমস্ত মসজিদই তালাবন্ধ অবস্থায় রাখা হয়েছে। প্রত্যেকে এদিন নিজ বাড়িতেই নামাজ পড়ে ঈশ্বরের কাছে সকলের শান্তি কামনা করেন। তাদের সেই উদ্দেশ্য যাতে সফল হয় সেদিকে লক্ষ্য রেখেই শনিবার শহরের বিভিন্ন এলাকায় গিয়ে সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রসেনজিৎ বাবু।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.