নৃশংস ঘটনা! জিরাফকে হত্যা করে হৃৎপিন্ড বের করে স্বামীকে ভ্যালেন্টাইন্স ডে গিফট স্ত্রীর

নৃশংস ঘটনা! জিরাফকে হত্যা করে হৃৎপিন্ড বের করে স্বামীকে ভ্যালেন্টাইন্স ডে গিফট স্ত্রীর
নৃশংস ঘটনা! জিরাফকে হত্যা করে হৃৎপিন্ড বের করে স্বামীকে ভ্যালেন্টাইন্স ডে গিফট স্ত্রীর / ছবি সৌজন্যেঃ Facebook Post By @Merelizevdm

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো অত্যন্ত ঘৃণ্য একটি ঘটনা। যা দেখে হতবাক নেটিজেনরা।

সম্প্রতি এক মহিলা তার স্বামীকে ভ্যালেন্টাইন্স ডে এর উপহার দেওয়ার জন্য এক জিরাফ কে হত্যা করে জিরাফের হৃৎপিন্ড বের করে। তার কাছে জিরাফের হৃৎপিন্ড স্বামীর জন্য এক মূল্যবান উপহার হবে বলেই মনে হয়েছে। এই খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায়। তার এই কাজে নেটিজেন সহ পশুপ্রেমী এবং বন্যপ্রাণী সংরক্ষণ কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। তবে তিনি শাস্তি পেয়েছেন কি না তা এখনও জানা যায়নি।

সুত্র মারফৎ জানা গেছে, ওই মহিলার নাম Merelize Van Der Merwe। বয়স ৩২ বছর। দক্ষিণ আফ্রিকার বাসিন্দা তিনি। তিনি গত ১৪ ই ফেব্রুয়ারি একটি ১৭ বছরের হরিণকে হত্যা করেন। তারপর হৃৎপিন্ড হাতে নিতে আনন্দ মুহূর্তের ছবি তুলে রাখেন। এরপর তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন। যা দেখে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। তবে তিনি জানান, সিংহ, বাঘ, চিতাবাঘ, হাতি সহ প্রায় ৫০০ পশু শিকার করা হয়ে গেছে তার। আরও শিকার করবেন তিনি, তাঁকে কেউই আটকাতে পারবে না বলেও জানান তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.