বড় সাফল্য ভারতীয় সেনার! ৭২ ঘন্টার ব্যবধানে খতম ১২ জঙ্গি

বড় সাফল্য ভারতীয় সেনার! ৭২ ঘন্টার ব্যবধানে খতম ১২ জঙ্গি
বড় সাফল্য ভারতীয় সেনার! ৭২ ঘন্টার ব্যবধানে খতম ১২ জঙ্গি / প্রতীকী ছবি (ছবি সৌজন্যে- Facebook Posted By @CentralReservePolice)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ফের বড় সাফল্য পেল ভারতীয় সেনা। জম্মু কাশ্মীরের ডিজিপি (Director General of Police) দিলবাগ সিং এর দেওয়া তথ্য অনুযায়ী জানা গেছে, ৭২ ঘন্টার ব্যবধানে ভারতীয় সেনার হাতে খতম হয়েছে ১২ জঙ্গি। এদের মধ্যে ৭ জন আনসার-গাজবাতুল হিন্দ জঙ্গিগোষ্ঠীর, ৩ জন আল-বাদর জঙ্গিগোষ্ঠীর, ২ জন লস্কর-ই-তইবা জঙ্গিগোষ্ঠীর সদস্য বলে জানা গেছে।

প্রসঙ্গত জানা গেছে, শুক্রবার অনন্তনাগ জেলার বিজবেহেরায় লস্কর-ই-তইবা জঙ্গিগোষ্ঠীর নিহত জঙ্গিদের গুলিতে এক ভারতীয় সেনা শহীদ হন। আর তারপর থেকেই শনিবার গভীর রাত থেকে সোপিয়ান ও অনন্তনাগে একনাগাড়ে এনকাউন্টার চালায় ভারতীয় সেনারা। আর তার জেরে খতম হয় ১২ জঙ্গি।

উল্লেখ্য বিজবেহেরা সহ সোপিয়ান, হারিপোরা ও ত্রাল এলাকায় অভিযান চালায় ভারতীয় সেনা সুত্রের খবর অনুযায়ী এখনও জারি রয়েছে সেনা অভিযান। এছাড়া জানা গেছে, নিহত জঙ্গিদের মধ্যে দুজন টেরিটোরিয়াল আর্মির জওয়ান মহম্মদ সালেম আকুনকে তার বাড়ির সামনে হত্যা করে। তাই এই জঙ্গিদের খতম করা ভারতীয় সেনার বড় সাফল্য বলেই মনে করা হচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.