এনক্লোজার টপকে আলিপুর চিড়িয়াখানায় সিংহের খাঁচায় ১ ব্যক্তি! আক্রমণে আহত

এনক্লোজার টপকে আলিপুর চিড়িয়াখানায় সিংহের খাঁচায় ১ ব্যক্তি! আক্রমণে আহত
এনক্লোজার টপকে আলিপুর চিড়িয়াখানায় সিংহের খাঁচায় ১ ব্যক্তি! আক্রমণে আহত / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আবারও আলিপুর চিড়িয়াখানার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠলো! কিছুদিন আগেই চিড়িয়াখানা থেকে চুরি হয় তিনটি বিদেশি পাখি। তবে এখনও সেই ঘটনার কোনও সুরাহা মেলেনি। আর তারমাঝেই এবার ঘটে গেল আরও এক ঘটনা। সিংহের খাঁচার ভিতর ঢুকে পরল এক ব্যক্তি। এবং সেসময় একটি সিংহ সেখানে উপস্থিত থাকায় সিংহের আহত হন ব্যক্তি।

প্রসঙ্গত জানা গেছে, এক ব্যক্তি সকাল থেকে সিংহের এলক্লোজারের বাইরে ঘোরাঘুরি করছিল। এবং পড়ে ওই ব্যক্তি সুযোগ পেয়ে এনক্লোজার বেয়ে উঠে জাল পেরিয়ে ভিতরে ঢুকে পড়ে। সেসময় এলক্লোজারে একটি সিংহ উপস্থিত ছিল। তারফলে ওই ব্যক্তি সিংহের মুখে পড়ে যায়। সিংহের থাবায় আহত হয় ওই ব্যক্তি।

অন্যদিকে সিংহ টি ওই ব্যক্তি কে টেনে নিয়ে যাওয়ারও চেষ্টা করে, আর সেসময় ওই ঘটনা চোখে পড়ে চিড়িয়াখানার কর্মীদের। তৎক্ষণাৎ এক কর্মী ওই ব্যক্তি কে সিংহের হাত থেকে রক্ষা করে। তবে ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তারপরেই আহত ব্যক্তিকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। প্রশ্ন উঠছে, চিড়িয়াখানার এত নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে ঘটল এমন ঘটনা! চিড়িয়াখানার নিরাপত্তা আরও কঠোর ভাবে নিতে হবে কর্তৃপক্ষ কে, তা স্পষ্ট।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.