ঘন তুষারের মধ্যে ছুটে চলেছেন আদৌ কোনও মানুষ নাকি লোমশ কোনও বন্য জন্তু? ভাইরাল ছবি ঘিরে নেটদুনিয়ায় চাঞ্চল্য

ঘন তুষারের মধ্যে ছুটে চলেছেন আদৌ কোনও মানুষ নাকি লোমশ কোনও বন্য জন্তু? ভাইরাল ছবি ঘিরে নেটদুনিয়ায় চাঞ্চল্য / Image Source: Twitter Post By @nxthompson
ঘন তুষারের মধ্যে ছুটে চলেছেন আদৌ কোনও মানুষ নাকি লোমশ কোনও বন্য জন্তু? ভাইরাল ছবি ঘিরে নেটদুনিয়ায় চাঞ্চল্য / Image Source: Twitter Post By @nxthompson

চারপাশ ঘন সাদা তুষারে ঢাকা। তার মধ্যে দিয়েই ছুটে চলেছে একটি প্রাণী। সে কি কোনও মানুষ? নাকি কোনও বন্য পশু? সম্প্রতি সাংবাদিক নিকোলাস থম্পসন নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা একটি ছবি নেটিজনের এনে দাঁড় করিয়েছে এমনই সব প্রশ্নের মুখে। কারণ, ছবিটি যে আদৌ কিসের একঝলক দেখে তা গুলিয়ে যেতে বাধ্য!

ছবিটিতে দেখা যাচ্ছে, যেন কালো উলের পোশাক পরে একটি মানুষ বরফে বরফের আচ্ছাদিত গাছপালার ফাঁক দিয়ে ছুটে চলেছেন। তবে যদি খুব তীক্ষ্ণভাবে নজর করেন, ছবিটি আরও স্পষ্ট হয়ে ওঠে। তখন বোঝা যায়, বরফের মধ্যে ছুটে চলা প্রাণীটি আসলে কোনও মানুষ নয়। বরং একটি লোমশ ভালুক বা কুকুর জাতীয় পশু।

নিকোলাস থম্পসন পোস্টটির ক্যাপশনে লিখেছেন-“আজ রাতের জন্য একটি অপটিক্যাল ইলিউশন। প্রথমে আপনি দেখতে পাবেন যে একজন লোক তুষারপাতের মধ্যে দিয়ে ছুটে চলেছেন…. এবং তারপর…,” ছবিটি সোশ্যাল মিডিয়ায় ২ লক্ষেরও বেশি মানুষ পছন্দ করেছেন। ৩০ হাজারের মতো রিটুইটও হয়েছে। এছাড়াও মন্তব্য এবং শেয়ারে রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে পোস্টটি।

একজন নেটিজেনের মন্তব্য করেছেন-“আমি জানি না এটি কী, তবে এটি কোনও মানুষ নয়”। অন্য আরেকটিতে লেখা, “আমি কৌতূহল বোধ করছি যে, মানুষ কীভাবে এখানে একজন লোককে দৌড়াদৌড়ি করতে দেখছেন! বরং মানুষটির পিঠ থেকে একটি দৈত্যাকার কুকুরের মাথা বেরিয়ে আসছে এটাই সত্যি”।

চলুন একবার চোখ বুলিয়ে নেওয়া যাক ভাইরাল ছবিটিতে…

আরো পড়ুনঃ   মারাঠি গান গেয়ে ফের ভাইরাল নন্দি সিস্টার্স, রইলো ভিডিও