বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

প্রধানমন্ত্রীকে খুনের হুমকি! পুলিশের জালে একাধিক মামলায় জড়িত অভিযুক্ত

০৪:৫৭ পিএম, জুন ৪, ২০২১

প্রধানমন্ত্রীকে খুনের হুমকি! পুলিশের জালে একাধিক মামলায় জড়িত অভিযুক্ত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সরাসরি দেশের প্রধানমন্ত্রীকে খুনের হুমকি! একি কম কথা! অবশেষে সেই ব্যক্তিকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তের নাম সলমন। খাজুরি খাস থানায় ফোন করে সে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দেয়। এরপরেই সেই ফোনকল অনুসরণ করে, অভিযুক্তের সন্ধান পায় পুলিশ। তাকে গ্রেফতারও করা হয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সলমন জামিনে ছাড়া পাওয়া এক জেলখাটা আসামি। তার নামে একাধিক মামলা চলছে। এখন প্রশ্ন উঠছে, কেন এমন হুমকি দিয়েছিল সে? ইতিমধ্যেই এই প্রশ্নের উত্তর খুঁজতে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জেরার মুখে, পুলিশের সামনে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সলমন পুলিশকে জানিয়েছে, আসলে সে আবারও জেলেই ফিরতে চাইছিল। আর তাই পুলিশকে ফোন করে এমন হুমকি দেওয়ার ছক কষে। সলমনের এই উত্তরে স্বভাবতই চমকে গিয়েছে পুলিশ। তবে, খুনের হুমকি দেওয়ার কারণ জানতে পারলেও, এটাকেই সত্যি ধরে নিয়ে, এখনই তদন্ত বন্ধ করতে রাজি নয়, দিল্লি পুলিশ। অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদ করতে চায় দিল্লি পুলিশ।

আসলে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির মতো গুরুতর অপরাধ করেছে সলমন। তাই ব্যাপারটা আরও খতিয়ে দেখতে চায় পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, তাও তদন্তে দেখা হচ্ছে। জানা গিয়েছে যে, এবার সলমনকে জিজ্ঞাসাবাদ করবে গোয়েন্দারাও।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও একবার প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। ২০২০ সালেও একইভাবে ফোনে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়েছিল এক ব্যক্তি। সেবারও অভিযুক্তের ফোনকল অনুসরণ করে দ্রুত তাকে ধরে ফেলা হয়। নয়ডার বাসিন্দা সেই ব্যক্তি জানিয়েছিল যে, নেশার ঘোরে সে এই কাজ করে ফেলেছিল। আর এবার নেশার ঘোরে না হলেও, একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল।