ফুল সাজানো গাড়িকে ‘না’, জেসিবি মেশিনে চড়ে বাড়ি ফিরলেন নবদম্পতি! রইল ভাইরাল ভিডিও

ফুল সাজানো গাড়িকে 'না', জেসিবি মেশিনে চড়ে বাড়ি ফিরলেন নবদম্পতি! রইল ভাইরাল ভিডিও
ফুল সাজানো গাড়িকে 'না', জেসিবি মেশিনে চড়ে বাড়ি ফিরলেন নবদম্পতি! রইল ভাইরাল ভিডিও

‘জেসিবি কি খুদাই’! গতবছর এই শিরোনামে ভাইরাল হয়েছিল একাধিক ভিডিও। জেসিবি মেশিনের সাহায্যে মাটি খোঁড়া থেকে জেসিবি নিয়ে নানা মজাদার কীর্তিকলাপে মেতেছিলেন আমজনতা। এবার ফের একবার ভাইরাল হল জেসিবি মেশিনের একটি ভিডিও। তবে মাটি খোঁড়া সংক্রান্ত বিষয় নয়, এবার যে কারণে খবরে উঠে এল জেসিবি তার কারণ একটু ভিন্ন।

কী সেই কারণ? বিয়ে সেরে গাড়ি নয়, জেসিবি মেশিনে চড়ে ফিরলেন এক নবদম্পতি। আর সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনই এক আশ্চর্য কান্ড ঘটল পাকিস্তানে। সেখানে এক নবদম্পতি বিয়ের পর ফুল দিয়ে সাজানো গাড়িতে নয়, বরং জেসিবি মেশিনের সামনে দাঁড়িয়ে বাড়ি ফিরলেন। ট্যুইটারে এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই সেটি দেখে বেশ মজাও পেয়েছেন। কোনও নেটিজেন আবার নবদম্পতির এই অভিনব যাত্রার প্রশংসাও করেছেন।

জানা গিয়েছে, ওই নবদম্পতি পাকিস্তানের হুঞ্জা ভ্যালির বাসিন্দা। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নবদম্পতিটি জেসিবিতে চড়ে বাড়ি ফিরছেন। সেখানে ওই তাঁদের বসার জায়গা থাকলেও তাঁরা গোটা রাস্তায় দাঁড়িয়েই ছিলেন। দম্পতিটির পায়ের কাছে রাখা বক্স। সেখানে বাজছে বলিউডি ছবির গান। ঠিক এভাবেই জেসিবি মেশিনে করে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করেন তাঁরা। এমনকি সেখানে পৌঁছনোর পর ওই নবদম্পতির বাড়ির লোক বাজিও ফাটিয়ে তাঁদের অভ্যর্থনাও জানান।