নেশায় আচ্ছন্ন সিংহ শাবকের সঙ্গে বিয়ের ফটোশ্যুট! নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে এই পাকিস্তানি দম্পতি

নেশায় আচ্ছন্ন সিংহ শাবকের সঙ্গে বিয়ের ফটোশ্যুট! নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে এই পাকিস্তানি দম্পতি / Image Source: Screengrab from Video Tweeted By @wildpakistan
নেশায় আচ্ছন্ন সিংহ শাবকের সঙ্গে বিয়ের ফটোশ্যুট! নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে এই পাকিস্তানি দম্পতি / Image Source: Screengrab from Video Tweeted By @wildpakistan

নেশায় আচ্ছন্ন সিংহ শাবকের সঙ্গে বিয়ের ফটোশ্যুট করে নেটিজেনদের রোষের মুখে পড়লেন এক পাকিস্তানি দম্পতি। সম্প্রতি ‘আজিজ স্টুডিও’ নামে লাহোরের একটি ফটোগ্রাফিক স্টুডিও, নিজেদের ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করে। এরপরই সকলের নজরে আসে সেগুলি। নিমেষের মধ্যে ভাইরালও হয়ে যায় তা। এরকম অমানবিক কাজের জন্য পাকিস্তানি দম্পতিটিকে তীব্র সমালোচনাতেও বিঁধেছেন নেটিজেনরা।

ছবিগুলিতে দেখা যাচ্ছে, দম্পতিটির পায়ের কাছে শুয়ে রয়েছে মাদকের নেশায় আচ্ছন্ন একটি সিংহ শাবক। তাকে ব্যবহার করেই বিয়ের ছবিগুলি তোলা হয়েছে। যাতে বেশ রাজকীয় হয়ে ওঠে বিষয়টি৷ সম্প্রতি পাকিস্তানের প্রাণী কল্যাণ সংস্থা ‘সেভ দ্য ওয়াইল্ড’ টুইটারে এই দম্পতির আট-সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে। সিংহ শাবকটিকে উদ্ধার করার জন্য সংস্থাটি পাঞ্জাব ওয়াইল্ড লাইফ এবং পার্ক বিভাগের কর্তৃপক্ষকে অনুরোধও জানিয়েছে।

ক্যাপশনে পাঞ্জাব ওয়াইল্ড লাইফকে ট্যাগ করে ‘সেভ দ্য ওয়াইল্ড’ সংস্থাটি লেখে, ‘আপনারা অনুষ্ঠানের জন্য সিংহ শাবক ভাড়া দেওয়ার অনুমতি দেন? এই শাবকটিকে নিখরচায় ব্যবহার করা হচ্ছে।’ সেই সঙ্গে ‘আজিজ স্টুডিও’কে উল্লেখ করে লেখা হয়েছে, ‘এই স্টুডিওটি লাহোরে অবস্থিত। যেখানে এই শাবকটি রাখা হয়েছে। দয়া করে তাকে উদ্ধার করুন’।

ভিডিওটি নেটমাধ্যমে নিমেষের মধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। হাজার হাজার তা দেখেও ফেলেছেন। তারপরই পাকিস্তানি দম্পতিটির প্রতি তীব্র সমালোচনাতেও ফেটে পড়েন সকলে। বিভিন্ন ঘৃণ্য মন্তব্যে দম্পতিটিকে বিঁধতেও ছাড়েননি তাঁরা।

দেখুন কিছু মন্তব্যঃ