বিয়ের আসরে, যৌতুক হিসেবে বর পেলেন একে-৪৭ রাইফেল! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বিয়ের আসরে, যৌতুক হিসেবে বর পেলেন একে-৪৭ রাইফেল! মুহূর্তেই ভাইরাল ভিডিও
বিয়ের আসরে, যৌতুক হিসেবে বর পেলেন একে-৪৭ রাইফেল! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কারও জন্য উপহার বাছাই করা খুবই কঠিন কাজ। আবার বিয়ের দিন যখন নবদম্পতিকে উপহার দিতে হয়, তখন সেই কাজ বা দায়িত্ব আরও কঠিন হয়ে পড়ে। সবাই চান, নবদম্পতিকে এমন উপহার দিতে, যা তাঁরা চিরকাল মনে রাখতে পারেন। এমন কোনও সৃজনশীল উপহার, যা তাঁদের মনের মণিকোঠায় চিরকাল থেকে যাবে।

তবে এমন কখনও শুনেছেন, বা দেখেছেন, যেখানে বরকে উপহার হিসেবে দেওয়া হয় একে-৪৭ রাইফেল! শোনা তো দূরের কথা, ভাবেননি নিশ্চয়ই কখনও! আপনার মনে হবে, এ তো অস্বাভাবিক ব্যপার। কিন্তু এমনটাই ঘটেছে সম্প্রতি পাকিস্তানে। আর বরকে এই একে-৪৭ উপহার দেওয়ার মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। যা দেখে শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়। হতবাক নেটিজেনরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন মহিলা নতুন বরকে আশীর্বাদ করে, তাঁর ললাটে স্নেহের চুম্বন দেন। এরপরই তাঁর হাতে তুলে দেন উপহার স্বরূপ একে-৪৭ রাইফেল। সঙ্গে সঙ্গে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত সকলে আনন্দ উল্লাসে ফেটে পড়েন। বর এবং কনেও খুব খুশি। সেখানে উপহার দেখে ভয় বা হতবাক হওয়ার কোনও লেশমাত্র নেই কারও চেহারায়। যেন এটাই দস্তুর এবং অবশ্যই খুব স্বাভাবিক ব্যাপার।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাকিস্তানি সাংবাদিক আদিল আহসান। জানা গিয়েছ, ভিডিওটি পাকিস্তানের। তবে সেটি ঠিক কোন জায়গার বা ওই নব দম্পতির পরিচয়ও জানা যায়নি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি এ পর্যন্ত কয়েক মিলিয়ন বার দেখা হয়েছে এবং আরও ২ হাজারেরও বেশি পছন্দ হয়েছে। নানা মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ কেউ আবার মজাও করেছেন ঘটনাটি নিয়ে। আবার অনেকে বলেছেন, এই কারণেই বোধহয় পাকিস্তানকে সন্ত্রাসবাদের আঁতুড় ঘর বলা হয়। তবে অধিকাংশই কিন্তু এই ঘটনাটির সমালোচনাও করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.