মোদিকে হুমকি দেওয়া পাকিস্তানি গায়িকার অশ্লীল ভিডিও প্রকাশ, দেখেনিন ভিডিওটি

Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ তিনি পাকিস্তানের অন্যতম পপ গায়িকা রাবি পিরজাদা। তবে খ্যাতিমান এই গায়িকা বারবারই সংবাদমাধ্যম সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসেন, তবে তার গানের জন্য না বিভিন্ন অশ্লীল ও অসামাজিক ক্রিয়াকলাপের জন্য। বর্তমানে তার ন্যুড ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই আবারও চর্চা শুরু তাকে নিয়ে। কয়েকদিন আগেই ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের হুমকি দিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিলেন এই গায়িকা, তাঁকে যথাযথ অপমান করে ধিক্কার জানিয়েছিলো ভারতবর্ষ এমনকি ভারতীয় নাগরিকরা তার শাস্তির দাবীও জানিয়েছিলো।

সম্প্রতি তার লাহোরের সেলুনে বিদেশী বন্যপশু সংরক্ষণ করে রাখার জন্য, তার বিরুদ্ধে বন্যপ্রাণী আইনী সংরক্ষণের মামলা জারি হয়। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের বন্যজীবন সংরক্ষণ ও উদ্যানতত্ত্ব বিভাগ এ বিষয়ে মামলা জারি করেছে তার বিরুদ্ধে।

তবে এবার তিনি অশ্লীলতার সীমা লঙ্ঘন করে গেছে বলেই সভ্য সমাজের মতামত। বেশ কয়েকদিন ধরেই পাকিস্তানি কিছু টুইটার ও ফেসবুক একাউন্টে রাবি পিরজাদার এক অশ্লীল অপরিমার্জিত ভিডিও ভাইরাল হয়েছে। আর তা নিয়েই শুরু কলরব। ভিডিওতে অশ্লীল আচারণ ও অশ্লীল প্রকাশভঙ্গি দেখাচ্ছেন ওই পপ গায়িকা। তবে ভিডিওর সত্যতা নিয়ে এখনো সঠিক তথ্য পাওয়া যায়নি। ভিডিওটির সত্যতা নিয়ে সন্দিহান দেখাচ্ছে পিরজাদা ঘনিষ্ঠরা।

বিঃদ্রঃ- এই প্রতিবেদনের ভিডিওর সত্যতা বং নিউজ যাচাই করেনি

আরও পড়ুনঃ  ফের বঙ্গোপসাগরে নিম্নচাপ, রাজ্য জুড়ে আগামী ৪৮ ঘন্টা ভারী বৃষ্টির সতর্কতা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.