পামেলা-রাকেশের হাতে আসা কোকেনের উৎস কোথায়? শিকড়ের সন্ধানে তিন রাজ্যে তল্লাশি পুলিশের

পামেলা-রাকেশের হাতে আসা কোকেনের উৎস কোথায়? শিকড়ের সন্ধানে তিন রাজ্যে তল্লাশি পুলিশের
পামেলা-রাকেশের হাতে আসা কোকেনের উৎস কোথায়? শিকড়ের সন্ধানে তিন রাজ্যে তল্লাশি পুলিশের / ছবি সৌজন্যে- Facebook Post By @bjprsingh & pamela.goswami.5

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কোকেনকাণ্ডে আটক বিজেপির যুব মহিলা নেত্রী পামেলা গোস্বামী শুরু থেকেই দাবি করে এসেছেন যে, বিজেপি নেতা রাকেশ সিং তাঁকে ফাঁসিয়েছেন। ইতিমধ্যেই তিনি রাকেশের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের এবং জোর করে ঘনিষ্ঠতা স্থাপনের অভিযোগও এনেছে।

কোকেনকাণ্ডে পামেলা ছাড়াও পুলিশে জালে রাকেশ সিং এবং বিজেপি নেতার ঘনিষ্ঠ জিতেন্দ্র সিংও। রাকেশ সিং-এর বাড়ির পাশাপাশি তার কর্মচারীদের বাড়িতেও তল্লাশি চালিয়েছে পুলিশ ইতিমধ্যেই। মাদককাণ্ডে একাধিক যোগ খুঁজতে তদন্ত শুরু করে দিয়েছে কলকাতা পুলিশ। পাশাপাশি লালবাজার গোয়েন্দা বিভাগও। আর এবার এই মাদককাণ্ডে কলকাতা শহরের বাইরেও বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখবে পুলিশ তদন্তের স্বার্থে। তেমনটাই সূত্রের খবর।

উল্লেখ্য, কলকাতায় এর আগে কখনও এতো পরিমাণ কোকেন উদ্ধার হয়নি। তাই এই ঘটনাকে স্বভাবতই বাড়তি গুরুত্ব দিচ্ছে কলকাতা পুলিশ। কোকেনকাণ্ডে পামেলা গোস্বামী এবং বিজেপি নেতা রাকেশ সিং-এর সঙ্গে আর কার কার যোগ রয়েছে, তা খুঁজে বের করতে চাইছে কলকাতা পুলিশ। ইতিমধ্যেই একটি অডিও পুলিশের হাতে এসেছে। জানা গিয়েছে যে, এতে বেশ কিছু প্রভাবশালী ব্যক্তিও জড়িত রয়েছেন।

এদিকে কোকেনকাণ্ডে বিজেপি নেতা অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকেও জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এর পাশাপাশি জানা গিয়েছে যে, এই কাণ্ডের শিকড় খুঁজে বের করতে তিনটি রাজ্যে তদন্তের জন্য গিয়েছে কলকাতা পুলিসের একটি দল। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যও পুলিসের হাতে এসেছে বলে সূত্রের খবর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.