কোকেনকাণ্ডে নয়া মোড়! মামলা থেকে সরে দাঁড়াচ্ছেন পামেলার আইনজীবী

কোকেনকাণ্ডে নয়া মোড়! মামলা থেকে সরে দাঁড়াচ্ছেন পামেলার আইনজীবী
কোকেনকাণ্ডে নয়া মোড়! মামলা থেকে সরে দাঁড়াচ্ছেন পামেলার আইনজীবী / ছবি সৌজন্যে- Facebook Post By @Pamela.Goswami.5

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ কোকেনকাণ্ডে নয়া মোড়। আলিপুর মাদক মামলা থেকে সরে দাঁড়ালেন বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীর আইনজীবী শুভদীপ রায়। তিনি জানিয়েছেন, এই মামলাকে কেন্দ্র করে তাঁর পরিবারকে হুমকি দেওয়ার জেরে, নিজেকে এই মামলা থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাছাড়াও সার্বিক চাপও রয়েছে।

সম্প্রতি কোকেন-সহ নিউ আলিপুর থানার পুলিশ গ্রেফতার করে বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে। তারপর থেকেই আদালতে পামেলার হয়ে আইনি লড়ছেন আইনজীবী শুভদীপ রায়। সূত্রের খবর, এবার সেই দায়িত্ব থেকে তিনি নিজেকে সরিয়ে নিচ্ছেন। তাঁর দাবি, কিছু মানুষ চান না যে, তিনি এই মামলার সঙ্গে যুক্ত থাকুন। তিনি যাতে পামেলার হয়ে আইনি লড়াই না লড়েন, তার জন্য ক্রমাগত চাপ আসছে।

গত বৃহস্পতিবারই বাড়ি ফেরার পথে কয়েকজন বাইক আরোহী, তাঁর পথ আটকায় এবং তাঁকে হুমকি দেওয়া হয় যে, নিজের পরিবারের স্বার্থে তিনি যেন এই মামলা থেকে সরে দাঁড়ান। ওই অজ্ঞাতপরিচয় বাইক আরোহীদের কথা না শুনলঠ ফল খুব একটা ভালো যে হবে না, তাও স্পষ্টভাবে তাঁকে বুঝিয়ে দেওয়া হয়। তাঁর পরিবারের সদস্যদের ক্ষতি হতে পারে বলেও হুমকি দেওয়া হয় তাঁকে। এরপরই এই মামলা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন আইনজীবী শুভদীপ রায় পরিবারের স্বার্থে।

এদিক কে বা কার আইনজীবী শুভদীপ রায়কে এই ধরনের হুমকি দিয়েছেন? কেনই বা আইনজীবী এর বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন না! তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। আইনজীবী জানিয়েছেন যে, তিনি এই মামলাটি নিরপেক্ষভাবে লড়তে চেয়েছিলেন। কিন্তু এখন চাপ আসছে। এক্ষেত্রে উল্লেখ্য, আইনজীবী শুভদীপ একইসঙ্গে দক্ষিণ কলকাতার বিজেপি যুব মোর্চার লিগ্যাল সেলের কনভেনরও।

এদিকে এই মামলা থেকে আইনজীবী শুভ দীপ সরে যাওয়ায় আগামীতে এই মামলায় পামেলার হয়ে লড়াই করবেন কৈলাস তামুলী নামে এক আইনজীবী। তেমনটাই জানা গিয়েছে। অন্যদিকে এই মামলা থেকে শুভদীপ রায়ের সরে দাঁড়ানোর সিদ্ধান্তে অনেকেই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের আঁচ পাচ্ছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.