‘কৈলাস-ঘনিষ্ঠ রাকেশ ফাঁসিয়েছে’! বিস্ফোরক অভিযোগ পামেলার

‘কৈলাস-ঘনিষ্ঠ রাকেশ ফাঁসিয়েছে’! বিস্ফোরক অভিযোগ পামেলার
‘কৈলাস-ঘনিষ্ঠ রাকেশ ফাঁসিয়েছে’! বিস্ফোরক অভিযোগ পামেলার / ছবি সৌজন্যেঃ Facebook Post By @Pamela.Goswami.5

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গতকাল মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার হন বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী। তিনি হুগলি জেলা বিজেপি যুব মোর্চার পর্যবেক্ষক। অভিযোগ, নিউ আলিপুর থেকে কয়েক লক্ষ টাকার কোকেন উদ্ধার করা হয়েছে তাঁর থেকে। গ্রেফতার হয়েছেন তাঁর সঙ্গী প্রবীর দে-ও।

সূত্রের খবর, শুক্রবার নিউ আলিপুরে নিজের আবাসনের কাছে গাড়ি দাঁড় করাতে পামেলা যান। সেখানেই তাঁকে হাতেনাতে ধরা হয়। নিউ আলিপুর থানার পুলিশ তাঁর গাড়ি থেকে প্রায় ১০০ গ্রাম কোকেনের প্যাকেট পেয়েছেন বলে দাবি পুলিশের। অন্যদিকে আগে থেকেই তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিল। বিষয়টি নিয়ে খোঁজখবর চলছিল। শুক্রবার নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়ে পামেলার গাড়ি ধাওয়া করে জালে ফেলে বিজেপি যুব নেত্রীকে।

আজ আলিপুর আদালতে তোলার আগে বিস্ফোরক অভিযোগ করলেন পামেলা গোস্বামী। তাঁকে ফাঁসানো হয়েছে বলে তিনি অভিযোগ তোলেন। এমনকি তিনি ফাঁসানোর অভিযোগ তোলেন তাঁর নিজেরই দলের নেতা রাকেশ সিং এর ওপর। অন্যদিকে তিনি রাকেশ সিং এর পরিচয় কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ হিসেবে উল্লেখ করেন। অভিযোগ জানিয়ে বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী রাকেশ সিং কে গ্রেফতার করার কথা জানান। এবং তিনি এই ঘটনার সিআইডি তদন্ত করারও কথা বলেন।

এবিষয়ে রাকেশ সিং জানান, এই মাদককান্ডের তদন্ত করছে কলকাতা পুলিশ। তদন্তে উঠে আসা অভিযুক্তদের পুলিশ ডাকবে। তবে তিনি তৃণমূল ও পুলিশের দিকে নিশানা করে বলেছে যে, পামেলা গোস্বামী কে দিয়ে অন্য কথা বলানো হচ্ছে। এর দ্বারা তৃণমূল বিজেপির গোষ্ঠীকোন্দল এর চিত্র মানুষের কাছে তুলে ধরতে চাইছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.