শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিয়ের সময় বরের উপর হঠাৎ রেগে গিয়ে ধমকে দিলেন পুরুত! মজাদার ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায়

০৪:১০ পিএম, জুন ২৫, ২০২১

বিয়ের সময় বরের উপর হঠাৎ রেগে গিয়ে ধমকে দিলেন পুরুত! মজাদার ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায়

বিয়েবাড়ি মানেই চারদিকে হইহই, সাজো সাজো রব৷ চারপাশে উৎসবের মেজাজ৷ আর এই বিয়েবাড়িকে কেন্দ্র করেই প্রায়শই নানা মজাদার কাণ্ড ঘটে৷ সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে ওঠে সেগুলি। সম্প্রতি ফের ভাইরাল হল এমনই এক মজার ভিডিও। যা নিমেষেই নেটিজেনদের দৃষ্টি কেড়ে নিয়েছে। ভিডিওতে, বিয়ের সময় বরের উপর চটে গিয়ে ধমক দিতে দেখা গেল পুরুতমশাইকে। যা দেখে হাসি চাপতে পারেননি নেটিজেনরাও।

কিন্তু হঠাৎ কী কারণে পুরুতের কাছে বকা খেলেন বর মশাই? ভাইরাল ভিডিওটিতেই রয়েছে সে উত্তর। সেখানে দেখা যাচ্ছে, কনের কাঁধে হাত দিয়ে বসে রয়েছেন হবু বর৷ তা দেখেই চটে গেলেন পুরুত মশাই৷ বরকে সম্বোধন করে তাঁকে বলতে শোনা গেল, "বেটা পল্লবীসে হাত উঠাইয়ে।" অর্থাৎ পল্লবীর গা থেকে হাত উঠিয়ে নাও। এখানে পল্লবী হল কনের নাম। জানা গিয়েছে, বরের নাম ভরত জী মেহরোত্রা।

ঘটনার আকস্মিকতায় যদিও কিছুটা হকচকিয়ে গেছিলেন বর। তারপরই তাঁকে দেখা যায় হো হো করে হাসতে। ততক্ষণে বেশ মজা পেয়ে গিয়েছেন বিয়েতে উপস্থিত অতিথিরাও। বর-পুরুতের কাণ্ড দেখে হাসিতে গড়িয়ে পড়েন তাঁরাও। তবে লজ্জা পেয়ে যান কনে।

https://www.instagram.com/p/CQNqB1Dlyn_/?utm_medium=copy_link

এই ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। যা দেখে নেটিজেনদের মধ্যেও উঠেছে হাসির রোল। কয়েকজন তো আবার এও মন্তব্য করেছেন যে, পুরুত মশাই নিতান্তই রসিক মানুষ। তাই মজার ছলেই ধমকে দিয়েছেন বরকে। সবমিলিয়ে মজাদার এই ভিডিওটি যে সোশ্যাল মিডিয়ার বেশ নজর কেড়েছে, তা বলাই বাহুল্য।