“১০০ পার্সেন্ট বাঙালি কন্যা” লাল শাড়িতে ছবি পোস্ট করে লিখলেন পাওলি, মুহূর্তেই ভাইরাল

“১০০ পার্সেন্ট বাঙালি কন্যা” লাল শাড়িতে ছবি পোস্ট করে লিখলেন পাওলি, মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @paoli_dam
“১০০ পার্সেন্ট বাঙালি কন্যা” লাল শাড়িতে ছবি পোস্ট করে লিখলেন পাওলি, মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @paoli_dam

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলি পাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী পাওলি দাম। বরাবরই নিজের স্পষ্ট বক্ত্যব্যের জন্য বার বার এসেছেন পেজ থ্রির শিরোনামে। নিজের আকর্ষণীয় আচরণ দেখিয়ে জয় করে নিয়েছেন বহু দর্শকদের মন। তাছাড়াও অভিনয় দক্ষতা নিয়ে কিছু না বলাই বাহুল্য। ইতিমধ্যেই বলিউডে নিজের নাম লিখিয়ে ফেলেছেন অভিনেত্রী। কাজের সাথে সাথে সংসারকেও দুর্দান্ত ভাবে সামলাচ্ছেন তিনি। বিয়ের বয়স বহু বছর হয়ে গেছে।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় তিনি। নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন আপডেট দিয়ে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই বাগদেবীর আরাধনার কিছু সুন্দর মুহূর্ত পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও শাড়িতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি লাল শাড়িতে একদম ১০০ ভাগ বাঙালি লুক নিয়ে হাজির অভিনেত্রী। আবার ক্যাপশনেও লেখেন “ ১০০ পার্সেন্ট বাঙালি কন্যা!”।

ছবি গুলি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্ট জুড়ে। নিজের প্রিয় অভিনেত্রীকে এই লুকে দেখে মুগ্ধ ভক্তরা। প্রসঙ্গত পাওলিকে শেষ দেখা গিয়েছিল লাভ আজ কাল পরশু সিনেমায়। তাছাড়াও মাঝখানে চলছিল করোনা তাণ্ডব। স্বাভাবিকভাবেই বন্ধ ছিল সমস্ত শুটিং এর কাজ। আবার কবে বড় পর্দায় দেখা যাবে প্রিয় অভিনেত্রীকে সেই আশায় মুখিয়ে ভক্তরা।

আরো পড়ুনঃ   সিঁথি ভর্তি সিঁদুর, লাল চুড়িদার! বিয়ের পর স্নিগ্ধ লুকে ধরা দিলেন মিমি