একসময় বিক্রি করতেন নাইটি-চুড়িদার! আজ টলিউডের অন্যতম সেরা অভিনেতা

একসময় বিক্রি করতেন নাইটি-চুড়িদার! আজ টলিউডের অন্যতম সেরা অভিনেতা
একসময় বিক্রি করতেন নাইটি-চুড়িদার! আজ টলিউডের অন্যতম সেরা অভিনেতা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ফিল্ম ইন্ডাস্ট্রি, গ্ল্যামার, ক্যামেরা, স্টারডম এগুলি পছন্দ নয় এরকম মানুষ খুবই কম রয়েছে। অনেকের স্বপ্ন থাকে সিনেমা করবে, মানুষের ভালোবাসা পাবে, ফলোয়ার বাড়বে কিন্তু কজনের ভাগ্যে জোটে সেই চকচকে লাইফ। কারণ ওই জায়গায় পৌঁছানোর রাস্তাটা অতটাও সহজ নয়। লাইট, ক্যামেরা দিয়ে এই রাস্তা ঝা চকচকে হলেও বাস্তবে রয়েছে প্রচুর কাঁটা। এই পথ ধরে সাফল্যে পৌঁছতে বহু কিছুর মুখোমুখি হতে হয়। তবে ওই শাহরুখ খানের ডাইলগ কোনও জিনিসকে যদি মন থেকে চাওয়া হয় তাহলে গোটা বিশ্ব সেই চেষ্টা সফলের জন্য হাত মেলায় আর সেটাই সত্যি হয়। সেই ঘটনায় সত্যি হয়েছে টলি পাড়ার অন্যতম সেরা কমেডিয়ান পার্থ সারথির জীবনে।

প্রথমে নাইটি চুড়িদার বিক্রি করতেন। একটি ব্যাগে করে সমস্ত জিনিস নিয়ে রোজ ট্রেনে উঠতেন তারপর হাটে বিক্রি করতেন। তবে নিজের অভিনেতা হওয়ার স্বপ্নকে কোনও দিন মেরে দেননি। এমনকি ভালো মাইনের বেসরকারি চাকরি ছেড়ে দিয়েছিলেন সিনেমার জন্য। ১২ বছর ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা। তারপরই বড় পর্দায় আগমন তাঁর। জিত, দেব, সোহম সকলের সঙ্গেই ইতিমধ্যে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন এই অভিনেতা।

নিজের জীবনের এই কঠিন বাস্তবের কাহিনী খোদ শোনালেন অভিনেতা পার্থ সারথি। সম্প্রতি দিদি নং ওয়ান শো তে নিজের জীবনের এই ঘটনার কথা বলেন তিনি। রচনা তাঁকে শ্রেষ্ঠ অভিনেতার খেতাবও দেন। তবে শুধু অভিনয় নয়। ভালো গায়কও বটে এই অভিনেতা।