প্রার্থী তালিকা পছন্দ নয়! মালদায় দলীয় বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মীদের একাংশের

প্রার্থী তালিকা পছন্দ নয়! মালদায় দলীয় বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মীদের একাংশের / নিজস্ব ছবি
প্রার্থী তালিকা পছন্দ নয়! মালদায় দলীয় বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মীদের একাংশের / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদন, মালদাঃ পছন্দ নয় ঘোষিত প্রার্থীর তালিকা। তাই মালদার দলীয় কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে সামিল হলেন বিজেপির কর্মী সমর্থকরা। গতকাল, বৃহস্পতিবার সন্ধ্যায়, ঘটনাটি ঘটে পুরাতন মালদার সাহাপুর শিবমন্দির লাগোয়া বিজেপি পার্টি অফিসের সামনে। এই ঘটনার জেরে ফের বিজেপি দলের অসন্তোষ প্রকাশ্যে এল। নিজেদের প্রার্থী নিয়েই সন্তুষ্ট হতে পারলেন না সমর্থকরা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবারই তৃতীয় দফার প্রার্থী তালিকা ঘোষণা করে ভারতীয় জনতা পার্টি। সেই তালিকায় মালদা জেলার বারোটি বিধানসভা আসনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। কিন্তু প্রার্থীদের পছন্দ না হওয়ায় এরপরই জেলার বিভিন্ন প্রান্তে শুরু হয় দলীয় কর্মী সমর্থকদের বিক্ষোভ। দলীয় পতাকা হাতে প্রথমে ভাঙচুর করা হয় হরিশ্চন্দ্রপুর এলাকায় বিজেপি পার্টি অফিস। এরপর মালদার দলীয় কার্যালয়ের সামনেও ক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।

বিক্ষোভকারীদের একজন উৎপল হালদার জানিয়েছেন, মালদার কেন্দ্রের আসনটি সাধারণত SC-এর প্রার্থীদের জন্যই রক্ষিত থাকে। সেই আসনে এবার যিনি দাঁড়িয়েছেন সেই গোপাল চাঁদ সাহার SC এবং OBC দুই ধরনের সার্টিফিকেটই মজুত। তাই এরকম একজন দূর্নীতিবাজ, জালিয়াত ব্যক্তিকে প্রার্থী হিসেবে তাঁরা কিছুতেই মানবেন না। বরং তাঁর বদলে অন্য কোনও সৎ SC কোটার ব্যক্তিকে প্রার্থী করার আর্জিও জানিয়েছেন তাঁরা।

দেখে নিন মালদায় ঘোষিত বিজেপির প্রার্থী তালিকাঃ
১)ইংলিশবাজারঃ—শ্রীরুপা মিত্র চৌধুরী।
২)মালদাঃ—গোপাল চাঁদ সাহা।
৩)হবিবপুরঃ—জুয়েল মূর্মু।
৪)গাজোলঃ—চিন্ময় দেব বর্মন।
৫)মানিকচকঃ—গৌড় চন্দ্র মন্ডল।
৬)বৈষ্ণবনগরঃ—স্বাধীন সরকার।
৭)চাঁচলঃ—দীপঙ্কর রাম।
৮)মালতিপুরঃ—মৌসুমী দাস।
৯)সুজাপুরঃ—এস কে জিয়াউদ্দিন।
১০)মোথাবাড়িঃ—শ্যামচাঁদ ঘোষ।
১১)হরিশচন্দ্রপুরঃ—মহঃ মতিউর রহমন।
১২)রতুয়াঃ—অভিষেক সিংহানিয়া।