শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

যাত্রীরা ঠেলে সরাচ্ছেন আস্ত একটি বিমান! কিন্তু কেন? রইল ভাইরাল ভিডিও

০৩:৩৫ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

যাত্রীরা ঠেলে সরাচ্ছেন আস্ত একটি বিমান! কিন্তু কেন? রইল ভাইরাল ভিডিও

রাস্তাঘাটে বহু জায়গায় বাইক, সাইকেল, অটো ঠেলে নিয়ে যাওয়ার মত ঘটনা প্রায়শই দেখা যায়। কিন্তু এত আস্ত এক বিমান! এমন আবার হয় নাকি? কিন্তু এমন অদ্ভুত ঘটনায় ঘটেছে নেপালের কোলটির বাজুরা বিমানবন্দরে। নেপালের এই বিমানবন্দরটিতে একদল মানুষ মিলে একটি বড়সড় বিমান কে ঠেলে ঠেলে নিয়ে যাচ্ছে আর এই ভিডিও ভাইরাল হতেই দর্শকদের এর বিস্ময়ের শেষ নেই।

ভিডিওটি টিকটকের মাধ্যমে সর্বপ্রথম ছড়িয়ে পড়ে। যেখানে দেখা গিয়েছিল একটি আকৃতিতে কিছুটা ছোট বিমানকে কিছু মানুষ মিলে সামনের দিকে ঠেলে নিয়ে যাচ্ছে। ওই বিমানের অপর দিকে আবার কিছু মানুষ তাদের সাহায্য করার জন্য দাঁড়িয়ে ছিলেন। জানা যায়, একটি টায়ার ফেটে যাওয়ার কারণে বিমানটির এমন অবস্থা। বিমানটির নাম তারা এয়ার ফ্লাইট।

প্রথম যখন ভিডিওটি টুইটারে ভাইরাল হয় তখন কিছু মানুষ এই দৃশ্য দেখে ব্যঙ্গ করে বলেছিলেন, এই ঘটনা কেবলমাত্র নেপালেই সম্ভব। নেপালের একজন সাংবাদিক সুশীল ভট্টরাজ জানিয়েছেন, যেহেতু যাতায়াতের পথে বিমানটির কারণে ভীষণ সমস্যার মুখোমুখি পড়তে হচ্ছিল সেই কারণে যাত্রীরা এবং অন্যান্যরা এসে একত্রে সমস্যার সমাধানের চেষ্টা করেন বিমানটিকে ঠেলে সরানোর মাধ্যমে।

https://twitter.com/PLA_samrat/status/1465991733959749634

কিছুক্ষণের মধ্যেই ওই কোম্পানির আর একটি অন্য বিমান নেপালগঞ্জ থেকে এসে সাথে টায়ার ও ইঞ্জিনিয়ার নিয়ে পৌঁছলে তারপর অবশেষে বিমানটিকে ঠিক করা সম্ভব হয়।যদিও এমন ঘটনায় রীতিমতো তাজ্জব সারা নেটপাড়া।