এই পদ্ধতিতে রিচার্জ করলে পেতে পারেন ১০০০ টাকা অবধি ক্যাশব্যাক! রইল পদ্ধতি

এই পদ্ধতিতে রিচার্জ করলে পেতে পারেন ১০০০ টাকা অবধি ক্যাশব্যাক! রইল পদ্ধতি / নিজস্ব ছবি
এই পদ্ধতিতে রিচার্জ করলে পেতে পারেন ১০০০ টাকা অবধি ক্যাশব্যাক! রইল পদ্ধতি / নিজস্ব ছবি

এবার রিচার্জ করলেই পেয়ে যেতে পারেন ১০০০ টাকা অবধি ক্যাশব্যাকের সুযোগ। সম্প্রতি ডিজিটাল ফাইনিন্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম পেটিএম (Paytm) ঘোষণা করল এমনই এক ক্যাশ ব্যাক অফার৷ যার মাধ্যমে রিচার্জ করলেই পেতে পারেন ‘3 pe 300 cashback offer’। অর্থাৎ ৩ টি রিচার্জে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে৷ পুরনো ব্যবহারকারীরা পেতে পারেন ১০০০ টাকা অবধি ক্যাশব্যাকও।

পেটিএমের মাধ্যমে মোবাইল রিচার্জ ও বিল পেমেন্টের মাধ্যমে পাওয়া যাবে এই ক্যাশব্যাক অফার। জিও , ভিআই, এয়ারটেল, বিএসএনএল এবং এমটিএনএল (Jio, Vi, Airtel, BSNL and MTNL) এর প্রিপেইড গ্রাহকরা পাবেন এই অফার। রিচার্জের ক্ষেত্রে ইদানীং Paytm- নিয়ে এসেছে নতুন কিছু ফিচার্স। তার মধ্যে অন্যতম তিন ক্লিকে ইনস্ট্যান্ট রিচার্জ৷ এছাড়াও রয়েছে Paytm UPI, Paytm Wallet, ক্রেডিট ও ডেবিট কার্ড কিম্বা নেট ব্যাঙ্কিং-এর সুবিধা৷ পাশাপাশি গ্রাহকদের সুবিধার জন্য অত্যন্ত সহজভাবে রিচার্জ অপশনের ডিসপ্লে প্ল্যানও রয়েছে।

পেটিএমের পক্ষ থেকে ভাইস প্রেসিডেন্ট নরেন্দ্র যাদব জানিয়েছেন, বর্তমানে মোবাইল রিচার্জ এবং বিল পেমেন্ট সমস্ত গ্রাহকদের জন্যই নিত্যদিনের খরচ। তাই তাঁদের সাচ্ছন্দ্যের জন্য এই ক্যাশব্যাকের ব্যবস্থা করা হয়েছে৷ নতুন এই অফারে Paytm-এর মাধ্যমে রিচার্জ ছাড়াও গ্রাহকেরা পেতে পারেন রিওয়ার্ড৷ কোনও গ্রাহক নিজের পরিবার ও বন্ধুদের পেটিএমের আমন্ত্রণ করিয়ে তাঁদের ব্যবহার শুরু করালেই তিনি পেতে পারেন ১০০ টাকা ক্যাশব্যাক৷ এছাড়াও থাকছে পোস্ট পেইড ফিচার৷ যাতে রিচার্জ করিয়ে নেওয়ার পরে পেমেন্ট করার অপশন রয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.