শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মাত্রাতিরিক্ত গুনগুনের ন্যাকামি, নিজের সন্তান ফিরে পেতে আইনের সাহায্য মিষ্টির! বিরক্ত দর্শকরা

১২:৪৫ পিএম, সেপ্টেম্বর ১, ২০২১

মাত্রাতিরিক্ত গুনগুনের ন্যাকামি, নিজের সন্তান ফিরে পেতে আইনের সাহায্য মিষ্টির! বিরক্ত দর্শকরা

বাংলা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিক হিসেবে প্রথম সারিতে একসময় নিজেকে এনেছিল খড়কুটো। আর এই সিরিয়ালের মূল চরিত্র গুনগুন ওরফে তৃণা সাহা সকলের মন জয় করে নিয়েছিল নিমেষেই। শুরুর দিকে রেটিং এর দিক থেকে সবসময় প্রথম দিকে থাকত গুনগুন। এক বড়লোক বাড়ির মেয়ে কিভাবে মধ্যবিত্ত যৌথ পরিবারে মানিয়ে গুছিয়ে সকলের চোখের মনি হয়ে ওঠে সেই নিয়েই শুরু হয় এই গল্প।

তবে বর্তমানে এই সিরিয়াল আর সহ্য করতে পারছে না দর্শকরা। গল্পে এসেছে নতুন মোড়। মিষ্টির সন্তানকে নিজের মনে করে গুনগুন এর বকামো একদমই মেনে নিতে পারছেনা দর্শকরা। গুনগুন এর দাবি মিষ্টির ছেলে অর্থাৎ পুচুসোনা তার কাছেই থাকবে সব সময়। শুধু খাওয়ার সময় তার আসল মা মিষ্টি তার বাচ্চার কাছে আসতে পারবে। এই কয়েক মাসের দুধের শিশু কে ঘিরে টানাটানি শুরু করেছে গুনগুন। আর তাই নিয়ে রোজ ঝামেলা বাড়িতে। কারোর কথা শুনতে নারাজ গুনগুন। এমনকি নিজের রুমে সারাক্ষণ রেখে দিতে চায় বাচ্চাটিকে।

https://www.instagram.com/p/CTNH3phhmey/

এত কিছু মেনে নিতে পারছেনা বাচ্চার আসল মা মিষ্টি। তাই সে ঠিক করে বাপের বাড়ি চলে যাবে বাচ্চাকে নিয়ে। সেখানেও আপত্তি জানায় গুনগুন। এত কিছুর পরে মিষ্টি বর্তমানে ঠিক করে সে আইনের দ্বারস্থ হবে। আর এই সবকিছুর মাঝে গুনগুন হয়ে উঠছে দর্শকের চোখে ভিলেন। সকলেই বলছেন গুনগুন এর ন্যাকামো আর নেওয়া যাচ্ছে না।